আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > সৌদিতে আরো ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদিতে আরো ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদিতে আরো ৪ হজযাত্রীর মৃত্যু

প্রতিচ্ছবি প্রতিবেদক :

সৌদি আরবে হজ পালন করতে এসে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন- মো.হারুন অর রশিদ ভূইয়া (৬৬), মো.মহসিন আলী প্রমানিক (৭১),  মো.দীনেস আলী প্রমানিক (৭৬) ও মো.আব্দুল রাজ্জাক (৫৭)।

নিহতদের ৪ জনের বাড়ি- বাংলাদেশের নারায়ণগঞ্জ, নাটোর, জামালপুর ও রংপুরে।

বাংলাদেশ হজ মিশন জানিয়েছে, এ নিয়ে মোট বাংলাদেশি হজযাত্রীর মৃত্যুর সংখ্যা ২৩ জন। এর মধ্যে মক্কায় ১৭ জন ও মদিনায় ৬ জন মারা গেছেন।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার মো.হারুন অর রশিদ ভূইয়া মদিনা আল  মুনাওয়ারায় আল আনসার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৫৮৯৮৬৮। পিলগ্রিম নাম্বর- ১৩২১২১২।

মঙ্গলবার বিকালে নাটোর জেলার মো.মহসিন আলী প্রমানিক হার্ট  অ্যাটাক করে মক্কা আল-মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৩৯২১৫৮। পিলগ্রিম নম্বর- ০৭৮৫০৬৫।

সোমবার সন্ধ্যায় জামালপুর জেলার মো. দীনেস আলী প্রমানিক হার্ট অ্যাটাক করে দার আল উলুম হোটেলে মদিনা আল মুনাওয়ারায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিজে ০৭৯৫০৮৬। পিলগ্রিম নম্বর-১০২৯০৬৮।

সোমবার বিকালে রংপুর জেলার মো.আব্দুল রাজ্জাক হার্ট  অ্যাটাক করে মক্কা আল মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর-ওসি ০১৬০৭০২, পিলগ্রিম নম্বর- ৮০৭৯৯০১।

মক্কা ও মদিনার বাংলাদেশ হজ মিশনের তথ্যমতে, বাংলাদেশ থেকে এখন পর্যন্ত সর্বমোট ৯৭ হাজার ৫০৬ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৩ হাজার ৩৭০ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় হজ করছেন ৯৪ হাজার ১৩৬ জন।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে