আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হলিউড ছবিকে দীপিকার ‘না’

হলিউড ছবিকে দীপিকার ‘না’

deepika-padukone

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত পরবর্তী সিনেমা পদ্মাবতী। বর্তমানে এর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এতে এ অভিনেত্রী এতটাই মগ্ন যে, নতুন কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হচ্ছেন না।

এমনকি হাতছাড়া করছেন হলিউড সিনেমা। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পায় দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ। এতে দীপিকার অভিনয় বেশ প্রশংসা পায়। এরপর হলিউডের কয়েকজন প্রযোজক এ অভিনেত্রীকে সিনেমার প্রস্তাব দেয়।

এর মধ্যে একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান তাকে আকর্ষণীয় একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাবও দেয়। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে এও শোনা যাচ্ছে, পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি দীপিকা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘দীপিকা ওই স্টুডিও এবং তাকে যে চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাতে কাজ করার ব্যাপারে খুবই উচ্ছ্বসিত ছিলেন। তিনি পুনরায় তার অভিনয় দক্ষতা প্রমাণ করতে পারতেন। এটি ছিল একটি রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমা।’

তিনি আরো বলেন, ‘তাকে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে কারণ প্রযোজকরা চলতি বছরই সিনেমাটির কাজ শুরু করতে এবং আগস্ট থেকেই এ অভিনেত্রীর সঙ্গে ওয়ার্কশপ করতে চাইছিলেন।’

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে