আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বিপুল পরিমান চোরাই ওষুধসহ ৩ হাসপাতালকর্মী আটক

বিপুল পরিমান চোরাই ওষুধসহ ৩ হাসপাতালকর্মী আটক

বিপুল পরিমান চোরাই ওষুধসহ ৩ হাসপাতালকর্মী আটক

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের ওষুধ চুরির সাথে জড়িত তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তবে ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছে সিন্ডিকেটের মূল হোতারা।

বিপুল পরিমান চোরাই ওষুধসহ ৩ হাসপাতালকর্মী আটকডিবি পুলিশ জানায়, সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ ও ডিবির সমন্বিত একটি দল মুজগুন্নী গ্যাস পাম্পের কাছে অবস্থান নেয়। তাদের কাছে গোপন তথ্য ছিল, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে সরকারী বিক্রি নিষিদ্ধ ওষুধ চুরি করে ঐ রাস্তা দিয়ে হেরাজ মার্কেটের বিভিন্ন ওষুধের দোকানে নিয়ে যায়।

এক পর্যায়ে দুইজন লোক দুইটি বড় আকারের ব্যাগে ভর্তি ওষুধ নিয়ে ঐ রাস্তা দিয়ে যাবার সময় ডিবি দলটি তাদের চ্যালেঞ্জ করে। তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৩৭ হাজার পিস ওষুধ আটক করে।

ওষুধের গায়ে “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদ”, “ক্রয়-বিক্রয় আইনঃত দন্ডনীয়” এবং “সরকারী সম্পত্তি, বিক্রয় শাস্তিযোগ্য অপরাধ” লেখা আছে।

আটকরা হলেন- হাসপাতালের ফার্মাসিষ্ট দেবপ্রসাদ রায় (৪৫), ও তাঁর শ্যালক দিপংকর শানা (৩৫)। আটকের পর তারা স্বীকার করে, তারা ওষুধগুলো হেরাজ মার্কেটের ইমা ড্রাগস এ দিতে যাচ্ছিল। তাদের তথ্য অনুযায়ী ইমা ড্রাগস এর মালিক শেখ রকিবুল আবেদীনকে (৩২) গ্রেফতার করা হয়।

এ ঘটনায় মামলা করবেন বলে জানিয়েছেন শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক। এছাড়া ওষুধ চোর সিন্ডিকেটের মূলহোতা ও অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে