আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > দীপিকা রণবীরের লুকোচুরি!

দীপিকা রণবীরের লুকোচুরি!

দীপিকা রনবীরের লুকোচুরি!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

তাদের প্রেম নিয়ে কানাঘুষা হচ্ছে বহুদিন ধরে। দুদিন আগেই তাদের পুরোনো বেশ কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। কেউই কখনও স্বীকার করেনি তাদের সম্পর্ক নিয়ে। কিন্তু গতকালই মুম্বাইতে ডিনার ডেটে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল এই দুজন।

কথা হচ্ছে বলিউডের আলোচিত জুটি  রণবীর সিং ও দীপিকাকে নিয়ে। যদিও এই জুটি প্রকাশ্যে কিছু স্বীকার করেনি এখনও কিন্তু রনবীরের আচরণ বলে তিনি তার ভালবাসার নারীর জন্য সবকিছু করতেই প্রস্তুত।দীপিকা রনবীরের লুকোচুরি!

কখনও দীপিকার ছবির প্রমোশনে উপস্থিত হয়ে কখনও বা নিজের জন্মদিনে লং ড্রাইভে ঘুরতে গিয়েছেন রণবীর। এমনকি দীপিকার প্রথম হলিউডের ছবি ‘এক্সএক্সএক্স: রিট্রান অফ জান্ডার কেজ’ এর সেটে উপস্থিত ও হয়েছিলেন। দীপিকাকেও বিষয়টি নিয়ে কখনও বিব্রত হতে দেখা যায়নি।

এর আগে এক সাক্ষাৎকারে রনবীর বলেন দীপিকা হচ্ছে ‘বেস্ট কিসার’। তিনি বলেন, ‘আমার মনে হয় দীপিকা হচ্ছে বেস্ট কিসার। আপনি কি ‘আঙ্গ লা দে রে, মুখে রাঙ্গ লাগা দে রে’ গানটি শুনেছেন?’

দুদিন আগে যে ছবি ভাইরাল হয়েছিল দীপিকা রনবীরের তা ২০১৫ সালের এক ফটোশ্যুটয়ে তোলা। বেশ কিছু ভক্ত তাদের এই ছবি টুইটারে প্রকাশ করেন সাথে হ্যাশট্যাগ দেন ‘দীপভীর’।

দীপিকা-রনবীর এখন জুটি বেধে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ তে অভিনয় করছেন। এর আগে তারা দুটো ছবি ‘রামলীলা ও ‘বাজিরাও মাস্তানি’তে একসাথে অভিনয় করেন।দুটো ছবিই সুপারহিট হয়েছিল।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে