আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অভিনয়কে বিদায় জানালেন অভিনেত্রী মিমো

অভিনয়কে বিদায় জানালেন অভিনেত্রী মিমো

lamiiaa-mimo

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনয়কে বিদায় জানালেন অভিনেত্রী লামিয়া মিমো। রবিবার ভোরের দিকে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ কথা জানান ২০০৯ সালের ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার বিজয়ী।

তবে কি কারণে তিনি মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন তা স্পষ্ট করেননি। যদিও এক মডেল-অভিনেত্রীর প্রশ্নের জবাবে মিমো বলেন, মন বলেছে আর না তাই।

lamia-mimo-facebook-status

নিজের ফেসবুক স্ট্যাটাসের মিমো লিখেন,  শুভ সকাল আমার বন্ধু এবং ভক্তরা। আমি ঘোষণা দিচ্ছি যে আর কখনো মিডিয়াতে কাজ করবো না। ধন্যবাদ আমার সকল প্রিয় পরিচালক, প্রযোজক, সহশিল্পীদের। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি আমার সকল প্রিয় সাংবাদিকদের যারা আমার সংবাদ উপস্থাপন করেছেন। আমার এবং আমার পরিবারের জন্য সবাই  দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ভালোবাসি সবাইকে।

‘সুপার হিরো সুপার হিরোইন’প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হয় মিমোর। এরপর ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ‘কিং খান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক মিমোর। পরে অবশ্য ছোট পর্দায় নিয়মিত অভিনয় শুরু করেন তিনি।

চলচ্চিত্রে সাফল্য দেখা না পেলেও ছোট পর্দায় অল্প সময়ে নিজেকে দারুণ এগিয়ে নিয়েছিলেন মিমো। কিন্তু হঠাৎ তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন তার রহস্য আপাতত রয়েই গেলো।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে