আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > বিচারপতি খায়রুল হককে নির্লজ্জ বললেন মওদুদ

বিচারপতি খায়রুল হককে নির্লজ্জ বললেন মওদুদ

বিচারপতি খায়রুল হককে নির্লজ্জ বললেন মওদুদ

প্রতিচ্ছবি প্রতিবেদক :

সাবেক প্রধান বিচারপতি ও জাতীয় আইন কমিশনের চেয়ারম্যান এ বি এম খায়রুল হককে অসৎ, অনৈতিক ও নির্লজ্জ ব্যক্তি বলে আখ্যায়িত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উত্তর হলে সংবিধানের ষোড়শ সংশোধনীর রায় ও বিচার বিভাগ নিয়ে খায়রুল হকের বক্তব্যের প্রতিবাদে তার অপসারণ দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মওদুদ বলেন, খায়রুল হক এখন সরকারের মুখপাত্রের ভূমিকা নিয়েছেন। তার এহেন কর্মকাণ্ড দেখে আমাদের লজ্জায় মাথা হেট হয়ে যায়।

তিনি বলেন, সাবেক বিচারপতি খায়রুল হক তারই ছেড়ে যাওয়া প্রতিষ্ঠানকে (সুপ্রিম কোর্ট) কীভাবে হেয় করছেন? এটা ভাবলে আমাদের মাথা হেট হয়ে যায়। আপনি (খায়রুল হক) আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখুন।

বিএনপির এই নেতা বলেন, ‘বিচারপতি খায়রুল হক মুন সিনেমা হলের মামলার মাধ্যমে কোথায় গিয়ে পঞ্চম সংশোধনীতে হাত দিয়ে তা বাতিল করলেন। অথচ তার রায়ে এখনো সেই হল মালিক হলের মালিকানা ফেরত পাননি। এই হলো বিচারপতি খায়রুল হক!’

একই সঙ্গে ব্যারিস্টার মওদুদ আহমদ অনতিবিলম্বে সাবেক প্রধান এই বিচারপতির জাতীয় আইন কমিশনের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের আহ্বান জানান।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন- নিতাই রায় চৌধুরী, অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, আবেদ রাজা, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদলসহ বিএনপিপন্থী আইনজীবীরা।

 

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে