আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ধর্মীয় কিতাব পড়া নিয়ে সমালোচনায় মুখ খুললেন অনন্ত

ধর্মীয় কিতাব পড়া নিয়ে সমালোচনায় মুখ খুললেন অনন্ত

ধর্মীয় কিতাব পড়া নিয়ে সমালোচনায় মুখ খুললেন অনন্ত ২প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের বহুল পরিচিত মুখ অনন্ত জলিল। কিছুদিন আগেই তিনি ছিলেন নামকরা একশন স্টান্ট ও রোমান্টিক ঘরানার ছবির হিরো, পরিচালক, প্রযোজক সবকিছু। কিন্তু হুট করেই বদলে গেলেন তিনি। পুরো আপাদমস্তক পরিবর্তন। ফাযায়েলে আমল নামের একটি ধর্মগ্রন্থ হাতে নিয়ে বসে আছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা অনন্ত জলিল। গত ১৯ আগস্ট অনন্ত জলিলের ফেসবুক পেইজে এরকম একটি ছবি প্রকাশ করা হয়।

 তারপর থেকেই আলোচনা সমালোচনার কেন্দ্রে আসেন তিনি। এবার নিজের একটি স্ট্যাটাস দিয়ে পরিষ্কার করলেন নিজের অবস্থান।

তিনি তার স্ট্যাটাসে লেখেন, ‘বন্ধুগন, আমি কোন কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছিনা। ফাযায়েলে আমাল কিতাব পড়ার সময় ছবিটি তোলা হয় যার কারণে কিতাবসহ আমার ছবিটি প্রকাশ পায়। আমি কিতাব পড়ে জ্ঞান অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। ‘ এছাড়া তিনি আরো লেখেন,

‘আল্লাহতায়ালায় ভাল জানেন কোনটা সঠিক আর কোনটা সঠিক নয়। সঠিক আমল এর জন্য আল্লাহতায়ালার কাছে সবসময় দোয়া করতে থাকি। বন্ধুগণ আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে আমি যেন ইসলাম, দাওয়াত ও তাবলিগ এর কাজ করতে সক্ষম হই। বন্ধুগন আমি আজ মুন্তাখাব হাদীস পড়ছি, আল্লাহতালা যেন আমাকে সঠিক জ্ঞান অর্জন করার তৌফিক দান করেন।
-আমিন
– আনন্ত জলিল’

ধর্মীয় কিতাব পড়া নিয়ে সমালোচনায় মুখ খুললেন অনন্ত ৩

এর আগে শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় রাজধানীর রবীন্দ্র সরোবরে হঠাৎ উপস্থিত হওয়ার ঘোষণা দেন অনন্ত। সেখানে পাঞ্জাবী ও পাগড়ি পরে আসেন তিনি। এসে উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে প্রচার করেন শান্তির ধর্ম ইসলামের বাণী। সবাইকে আহ্বান জানান ইসলামের পথে। কিন্তু অভিনয় ছেড়ে দেবেন না বলে জানান তিনি। ধর্মকর্ম আর অভিনয় সমানতালে চালিয়ে যাওয়ার ঘোষণায় সমালোচনার মুখেও পরেন তিনি।

এন টি

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে