আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিচ্ছেদের পর বেড়েছে শখের ব্যস্ততা

বিচ্ছেদের পর বেড়েছে শখের ব্যস্ততা

বিচ্ছেদের পর বেড়েছে শখের ব্যস্ততা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

 ছোটপর্দার জনপ্রিয় তারকা শখ। ক্যারিয়ারের প্রায় শুরুর দিকেই শোনা যায় নিলয়ের সঙ্গে তার প্রেম সংবাদ। সেই খবরের পর আবারো প্রেম বিচ্ছেদ। এরপর হঠাৎ করেই আবারো প্রেম নিয়ে শিরোনামে আসেন তারা। সেই সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত।

তবে সে বিয়ে টেকেনি বেশি দিন। এই তো জুলাই মাসের কথা। তবে বিচ্ছেদের অনলে পুড়ে এবার স্বাভাবিক জীবনে ফিরেছেন শখ। শুরু করেছেন নিজ অঙ্গনের কাজ। ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি নাটকে।

বিয়েবিচ্ছেদ নিয়ে আর কথা বলতে নারাজ শখ। কাজেই ব্যস্ত থাকতে চান তিনি। এদিকে বিয়েবিচ্ছেদের পড় বেড়েছে শখের কাজ। শখ বলেন, ‘গত মাসের মাঝামাঝি সময় থেকে কাজের অফার বেশি করে আসছে। তাই গত কয়েক বছরের তুলনায় এবারের ঈদে আমাকে বেশি নাটকে দেখা যাবে।’তার সিডিউল এখন এতটাই ব্যস্ত যে বেশ কয়েকজন গুণী নির্মাতার কাজও হাতছাড়া করতে হয়েছে।

এ জন্য শখের মনও মাঝে মধ্যে কিছুটা খারাপ হয়েছে। তবে যাদের নাটকে তিনি শুটিং করছেন এবং করবেন তারাও বেশ যত্ন নিয়েই তাকে দিয়ে অভিনয় করাচ্ছেন। গল্প ও চরিত্র ভালো হলেই শখ অভিনয় করছেন ঈদ বিশেষ নাটক, টেলিফিল্ম ও ঈদ ধারাবাহিকে।

গত ঈদের মতো এবারের ঈদেও শখ সাগর জাহানের রচনা ও নির্দেশনায় সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। গত বুধবার থেকে শখ রাজধানীর লক্ষ্মীবাজারে সাগর জাহানের নির্দেশনায় ‘মেরিড লাইফ-এ অ্যাভারেজ আসলাম’ নাটকের শুটিং শুরু করেছেন। এতে শখ পারিহা চরিত্রে অভিনয় করছেন।

শখ বলেন, ‘সাগর ভাইয়ার নির্দেশনায় কাজ করা সবসময়ই আমি দারুণ উপভোগ করি। এর সাথে যদি মোশাররফ ভাই থাকেন কোআর্টিস্ট হিসেবে, তখন কাজটাও হয়ে ওঠে উপভোগ্য। আশা করছি এ নাটকটিও দর্শকের কাছে ভীষণ উপভোগ্য হবে। আসছে কোরবানীর ঈদে বাংলাভিশনে প্রচার হবে শখ অভিনীত এই নাটকটি।

সাগর জাহানের নির্দেশনায় শখ প্রথম অভিনয় করেন টেলিফিল্ম ‘সিকান্দার বক্স এখন পাগলপ্রায়’। এরপর ‘সিকান্দার বক্স’র সিক্যুয়ালের শেষ পর্যন্ত টানা অভিনয় করেন তিনি। এ ছাড়া এবারের ঈদে শখকে দেখা যাবে, হিমেল আশরাফের ‘হ্যালো আর জে’সহ একাধিক নাটকে।

এছাড়া শামীম জামানের একটি, মাবরুর রশীদ বান্নাহর তিনটি ও মেহেদী হাসান জনির পাঁচটি নাটকে শখকে অভিনয়ে দেখা যাবে।

২২ থেকে ২৯ আগস্ট শখ কক্সবাজারে ‘মেরিড লাইফ-এ অ্যাভারেজ আসলাম’ নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। ঢাকায় ফিরে শুরু করবেন নতুন আরেকটি নাটকের শুটিং। সব মিলিয়ে বিয়েবিচ্ছেদের শোক কাটিয়ে অভিনয়ে ব্যস্ত আনিকা কবির শখ।

২০১৫ সালের ৭ জানুয়ারি ১০ লাখ টাকা দেনমোহরে ভক্তদের ভালোবাসা নিয়ে শুরু করেছিলেন দাম্পত্য জীবন। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই ১৭ জুলাই ভেঙে যায় তাদের দাম্পত্য জীবন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে