আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

প্রতিচ্ছবি বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় ধুনট উপজেলায় পূর্বপাড়া গ্রামের ৪বছর বয়সী শিশু কন্যাকে প্রতিবেশী কিশোর নাঈম প্রামানিক (১২) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করে।

৪ বছর বয়সী শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোর ও তারা বাবা-মাকে পুলিশ গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাদাই পূর্বপাড়া গ্রামের ৪বছর বয়সী শিশু কন্যাকে প্রতিবেশী কিশোর নাঈম প্রামানিক (১২) বাড়ীতে ডেকে নিয়ে যায়। খেলার ছলে নাঈম  শিশু(৪) কন্যাকে ধর্ষণ করে। নাঈম ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

শিশুটি গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। এ কারনে রাত ৮টায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিশু’র মা বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কিশোর নাঈম প্রামানিক, তার বাবা লুৎফর রহমান ও মা আনজুআরা বেগমকে আসামী করা হয়েছে। পুলিশ তাদের গ্রেফতার করেছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলার আসামী কিশোর নাঈম ও তার বাবা-মাকে গ্রেফতার করা হয়েছে।

আমজাদ হোসেন মিন্টু/ আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে