আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আহত টম ক্রুজ, বন্ধ শুটিং

আহত টম ক্রুজ, বন্ধ শুটিং

 আহত টম ক্রুজ, বন্ধ শুটিং

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘মিশন ইমপসিবল’ সিরিজের নতুন ছবির শুটিং চলছিল লন্ডনে। সেখানে একটি দৃশ্যে ‘স্টান্ট’ করতে গিয়ে আহত হয়েছেন হলিউড সুপারস্টার টম ক্রুজ। ফলে ছবির শুটিং স্থগিত করা হয়েছে।

‘মিশন ইমপসিবল ৬’এর সেটে শুটিং চলাকালীন হলিউড সুপারস্টার টম ক্রুজ পায়ের গোড়ালিতে আঘাত পাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হলো। ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে।

তবে সংশ্লিষ্টরা জানান, পূর্ব নির্ধারিত সময়েই অর্থাৎ আগামী বছরের ২৭ জুলাইয়ে মুক্তি পাচ্ছে ছবিটি।

দৃশ্যটি ছিল এক বাড়ির ছাদ থেকে আরেক বাড়ির ছাদে লাফিয়ে পড়ার। সে সময়ই বেকায়দা হয়ে পায়ে আঘাত লাগে তাঁর। এরপর সেট ছেড়ে চলে যেতে হয় ৫৫ বছর বয়সী এই মার্কিন অভিনেতাকে। তিনি সাধারণত নিজের স্টান্টগুলো নিজেই করে থাকেন।

টম ক্রুজ পুরোপুরি সুস্থ হওয়ার পর আবার শুটিং শুরু হবে বলে জানিয়েছে প্যারামাউন্ট পিকচার্স। বিবৃতিতে আরও বলা হয়, ‌‘আহত হওয়ার খবরে সবাই উদ্বেগ প্রকাশ করায় ধন্যবাদ জানিয়েছেন টম ক্রুজ। আগামী গ্রীষ্মকালীন ছুটিতে ছবিটি সবার সঙ্গে ভাগাভাগি করতে মুখিয়ে আছেন তিনি।’

‘মিশন: ইমপসিবল’ ফ্র্যাঞ্চাইজির ষষ্ঠ পর্বেও গোয়েন্দা ইথান হান্ট চরিত্রে অভিনয় করছেন টম ক্রুজ। পঞ্চম কিস্তির মতো নতুন ছবিটিও পরিচালনা করছেন ক্রিশ্চিয়ান ম্যাককুয়ারি।

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে