আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রেইনট্রি কর্তৃপক্ষের বিরুদ্ধে তিন আইনে মামলা

রেইনট্রি কর্তৃপক্ষের বিরুদ্ধে তিন আইনে মামলা

২৩ মে, ২০১৭

রেইনট্রি কর্তৃপক্ষের বিরুদ্ধে তিন আইনে মামলা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বনানীর রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক বি এ এইচ আদনান হারুনের বিরুদ্বে শুল্ক, ভ্যাট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তিনটি মামলা দায়ের করবে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

মঙ্গলবার দুপুরে আদনান হারুনকে জিজ্ঞাসাবাদ শেষে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক মঈনুল ইসলাম খান বলেছেন, জিজ্ঞাসাবাদে রেইনট্রি কর্তৃপক্ষ প্রয়োজনীয় নথি দেখাতে পারেনি।

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষনের মামলার পর হোটেলটিতে অভিযানে চালায় শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। প্রথম দফায় কিছু না পেলেও দ্বিতীয় দফার অভিযানে হোটেলের একটি কক্ষ থেকে ১০ বোতল মদ উদ্ধার হয়।

এ অবস্থায় হোটেলের ব্যবস্থাপনা পরিচালক আদনান হারুনকে তলব করে অধিদপ্তর। প্রথম বার অসুস্থার কথা বলে হাজির হননি আদনান হারুন। ছয় দিনের সময় দিয়ে ২৩ মে সশরীর হাজির হতে পুনরায় নোটিশ দেওয়া হয়।

মঙ্গলবার সকালে তিন আত্মীয় ও আইনজীবীকে সাথে নিয়ে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে আসেন আদনান হারুন। তাকে চারঘন্টা জিজ্ঞাসাবাদ করে শুল্ক গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদ শেষে তিনি দাবি করেন, অধিদপ্তরের চাহিদা অনুযায়ী সব নথি জমা দেওয়া হয়েছে।

তবে অধিদপ্তরের মহাপরিচালক মঈনুল খান জানান, জিজ্ঞাবাদে সদুত্তর দিতে পারেনি রেইনট্রি কর্তৃপক্ষ। তিন মাসে আদনান আট লাখ টাকারও বেশি ভ্যাট ফাঁকি দিয়েছে। তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে। তাদের বিরুদ্ধে তিনটি আইনে মামলা হবে।

এদিকে, সিলেটের জিন্দাবাজার এলাকা থেকে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ব্যবহৃত একটি বিলাসবহুল গাড়ি জব্দ করেছে শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে