আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চট্টগ্রামে অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শন ক্যারল

চট্টগ্রামে অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শন ক্যারল

চট্টগ্রামে অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শিন ক্যারল

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি :

ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শন ক্যারল বলেন, ‘সার্বিক নিরাপত্তা নিয়ে আমরা সন্তুষ্ট। নিরাপত্তা পলিসিকে ফার্স্ট ক্লাসও বলেন তিনি।

শুক্রবার দুপুরে সার্বিক নিরাপত্তা নিয়ে চট্টগ্রামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন ‘আজকের আবহাওয়াটাও অসাধারণ। এটা যেন জারি থাকে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ঘুরে এসে ক্যারল বললেন, এটি একটি প্রথম শ্রেণীর আন্তর্জাতিক ভেন্যু। মাঠটাও অসাধারণ।

চট্টগ্রামের সার্বিক নিরাপত্তায় সন্তুষ্ট শিন ক্যারল পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানিয়ে বলেন, চট্টগ্রামে দল আসার আগেই সব রকমের নিরাপত্তা ব্যবস্থা পাবো বলে আমরা আশ্বস্ত হয়েছি।

তিনি বলেন, ‘আমরা মিরপুর স্টেডিয়ামেও গিয়েছি। সেখানকার নিরাপত্তা নিয়েও সন্তুষ্ট। তবে প্রস্তুতি ম্যাচের ভেন্যু নির্ধারণ হয়নি। আমরা সেটা নিয়ে কথা বলছি। আশা করছি দ্রুত সেটিও মিটে যাবে।’

এর আগে সকাল সাড়ে নয়টা থেকে দেখানো হয় হামলা হলে কিভাবে প্রতিরোধ হবে, খেলোয়াড়দের কিভাবে নিরাপদে সরিয়ে নেওয়া হবে তার মহড়া।

রেডিসন ব্লু থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠ পর্যন্ত পথে পথে চলে মহড়া। খেলোয়াড়দের নিয়ে যাওয়ার প্রস্তুতি দেখানো হয় সেখানে।

১৮ আগস্ট রাতেই বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। সফরে অস্ট্রেলিয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। ঢাকায় প্রথম টেস্ট ২৭ আগস্ট শুরু হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ঢাকা টেস্ট শেষে ১ সেপ্টেম্বর অস্ট্রেলিয়া দলের চট্টগ্রামে আসার কথা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

জয় নয়ন/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে