আপনি আছেন
প্রচ্ছদ > রংপুর > জিয়ার ক্ষমতা দখল অবৈধ, ফখরুলের মৌনতা সম্মতির লক্ষণ: ওবায়দুল কাদের

জিয়ার ক্ষমতা দখল অবৈধ, ফখরুলের মৌনতা সম্মতির লক্ষণ: ওবায়দুল কাদের

জিয়ার ক্ষমতা দখল অবৈধ, ফখরুলের মৌনতা সম্মতির লক্ষণ: ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি নীলফামারী প্রতিনিধি :

ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখলকে অবৈধ বললেও ফখরুলের মৌনতা সম্মতির লক্ষণ বলে মন্তব্য করেছেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সকালে নীলফামারীর সৈয়দপুর স্টেডিয়াম মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন মন্ত্রী।

ফখরুলের উদ্দেশে তিনি বলেন, মৌনতা সম্মতির লক্ষণ। ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখলকে অবৈধ বলা হয়েছে। এ ব্যাপারে তিনি কোনো প্রতিবাদ বা প্রতিক্রিয়া জানাননি। এ জন্য তাঁকে ধন্যবাদ।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকার পুনর্বাসন কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত জনগণের পাশে আছে, থাকবে। তিনি বলেন, ফটো সেশনের জন্য নয়, বানভাসীদের সাহায্যে করতেই আওয়ামী লীগ নেতাকর্মীরা দুর্গত এলাকায় এসেছে।

শেখ হাসিনার সরকার ক্ষতিগ্রস্তদের পুসর্বাসিত করবে বলেও জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, স্মরণকালের নজিরবিহীন বন্যায় বাড়িঘর, রাস্তাঘাট, আবাদি ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। বন্যার পরবর্তী সময়ে অনেকে এসেছেন দুর্গত এলাকায়। তাঁরা ভাষণ দিয়েছেন তালি পাওয়ার আশায়। কিন্তু তাঁদের হাত ছিল খালি। বন্যার্তরা কিছুই পায়নি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা দুর্গত হাওরে যাননি। উপদ্রুত উপকূলে যাননি। পাহাড়ে গিয়েছিলেন। কিন্তু সেখানে নাটক করে ফিরে এসেছেন। অথচ যত দোষ নন্দ ঘোষ আওয়ামী লীগের।

এ আর/ডিডিআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে