আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় রোনালদো-মেসি-নেইমার

ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় রোনালদো-মেসি-নেইমার

messineymarronaldo

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ফিফার বর্ষসেরার তালিকায় এবারও আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি ও নেইমার। ২৪ জনের তালিকায় রয়েছেন লুইস সুয়ারেজ, জিয়ানলুইজি বুফন আর ইনজুরি আক্রান্ত জ্লাতান ইব্রাহিমোভিচও।
গত নয় বছরে বর্ষসেরা ফুটবলারের পুরস্কার মেসি ও রোনালদো ছাড়া জিততে পারেনি আর কেউ। বার্সেলোনা তারকা পাঁচবার ও রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড চারবার জিতেছেন। তবে এবার ‘বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ জিতলে সবচেয়ে বেশিবার বর্ষসেরা হওয়া মেসির রেকর্ড স্পর্শ করবেন রোনালদো।

এবারের ফিফার বর্ষসেরার নাম ঘোষিত হবে ২৩ অক্টোবর লন্ডনে। গতবার ৩৪.৫৬ শতাংশ ভোট পেয়ে জেতেন রোনালদো। মেসি তার চেয়ে ১০ শতাংশ কম ভোট পেয়ে হন দ্বিতীয়। তার ভোটের পরিমাণ ছিল ২৬.৪২ শতাংশ।

২৪ জনের তালিকা: ক্রিশ্চিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ), লিওনেল মেসি (বার্সেলোনা), নেইমার (পিএসজি), লুই সুয়ারেজ(বার্সেলোনা), আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা), জিয়ানলুইজি বুফন (জুভেন্টাস), আঁতোয়া গ্রিজমান (অ্যাটলেটিকো মাদ্রিদ), জ্লাতান ইব্রাহিমোভিচ (ম্যানচেস্টার ইউনাইটেড), এনগোলো কান্তে (চেলসি), টনি ক্রুজ (রিয়াল মাদ্রিদ), লেভানদোভস্কি (বায়ার্ন মিউনিখ), লুকা মদ্রিচ (রিয়াল মাদ্রিদ), ম্যানুয়েল নয়্যার (বায়ার্ন মিউনিখ), সার্র্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), আলেক্সিস সানচেজ (আর্সেনাল), পিয়েরে এমেরিক আউবামেয়াং (বরুশিয়া ডর্টমুন্ড), লিওনার্দো বোনুচ্চি, দানি কারবাহাল (রিয়াল মাদ্রিদ), পাউলো দিবালা (জুভেন্টাস), এডেন হ্যাজার্ড (চেলসি), হ্যারি কেইন (টটেনহ্যাম হটস্পার), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), কেইলর নাভাস (রিয়াল মাদ্রিদ), আর্তুরো ভিদাল (বায়ার্ন মিউনিখ)।।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে