আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নিরবে বলিউড ছবিতে নিরব

নিরবে বলিউড ছবিতে নিরব

nirob

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গত বছরের সেপ্টেম্বরে জানা যায় বাংলাদেশি অভিনেতা নিরব বলিউডে ‘শ্যায়তান’ (বাংলায় শয়তান) ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। আকস্মিক ভাবে শুধু ঘোষণাই হয়, একেবারে শুটিং স্পটে উপস্থিত হয়ে চমকে দেন নিরব। বলিউডে অভিষেকটা যেনো একটু নিরবেই হয়ে গেল ঢাকাই হিরো নিরবের।

আসছে ১১ অক্টোবর ভারতে মুক্তি পাচ্ছে নিরবের প্রথম বলিউড সিনেমা। গেলো বছরের শেষ দিকে ‘বালা’ নামে ছবিটির শুটিং শুরু হয়। এরপর নাম পরিবর্তন করে ছবির রাখা হয় ‘শয়তান’। ভৌতিক গল্পের ছবিটিতে তার সঙ্গী হয়েছেন বলিউডের নায়িকা কবিতা রাঁধেশ্যাম।

ভৌতিক গল্পের এই ছবিটি পরিচালনা করেছেন ফয়সাল সাইফ। গত ৫ জানুয়ারি প্রকাশিত হয়েছিল ছবিটির ট্রেলার। এবার পুরো ছবিটি দেখার বন্দোবস্ত হয়েছে। ঠিক হয়েছে এর মুক্তির দিনক্ষণ।

নিরব বলেন, ‘শুনেছি অক্টোবরে আসবে। সেভাবেই ভারতে প্রস্তুতি চলছে। তবে বাংলাদেশে আপাতত মুক্তি পাচ্ছে না। বিষয়টি প্রযোজকরা ভালো বলতে পারবেন। নিজ দেশে মুক্তি পেলে আরও ভালো লাগত।’

নিরব জানান, ছবির ট্রেইলার প্রকাশের পর সহকর্মীদের কাছে থেকে ভালো সাড়া পেয়েছিলাম। আশা করছি, সিনেমাটি সবার ভালো লাগবে।

ছবিতে নায়ক নিরবের বিপরীতে কাজ করেছেন তেলেগু, তামিল ও বলিউড নায়িকা কবিতা রাধে শ্যামও পাকিস্তানি শিল্পী মিরা খান। ছবিটির শুটিং হয়েছে ভারতের বেঙ্গালুরু ও কর্নাটকে।

গত বছরের শেষ দিকে শুটিং হয়েছিল চিত্রনায়ক নিরবের বলিউড যাত্রা। সে সময় তিনি ভারতে গিয়ে কাজ করেন ‘শয়তান’ নামের এই ছবিতে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে