আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রোনালদোবিহীন এল ক্লাসিকোতে পারবে তো রিয়াল!

রোনালদোবিহীন এল ক্লাসিকোতে পারবে তো রিয়াল!

রোনালদোবিহীন এল ক্লাসিকোতে পারবে তো রিয়াল!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক :

সুপার কাপের দ্বিতীয় লেগে মুখোমুখি হচ্ছে দুই স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে বুধবার রাত ৩টায়। প্রথম লেগে ঘরের মাঠে ৩-১ গোলে হারায় শিরোপা লড়াইয়ে টিকে থাকতে বড় ব্যবধানে জিততে হবে নেইমারবিহীন বার্সাকে।

মৌসুমের শুরুতেই ফুটবলপ্রেমীরা এল ক্লাসিকোর স্বাদ নেয়ার সুযোগ পেলেও স্বস্তিতে নেই বার্সেলোনা সমর্থকরা। নেইমারের স্থান পূরণ না হওয়ায় বেশ অস্বস্তিতে রয়েছে বার্সা। গেলো ম্যাচে তার অভাব ভালোভাবেই টের পেয়েছে দলটি।

ফিরতি লেগে সেই অপূর্ণতা তো রয়েছেই, সেই সঙ্গে বাড়তি যোগ হয়েছে, ইনিয়েস্তার ইনজুরি ও প্রতিপক্ষের মাঠ। এটি আতিক্রম করতে হলে বিশেষ কিছুই করতে হবে মেসি-সুয়ারেজদের।

তবে অসম্ভব বলে কিছু দেখছেন না কোচ আরনেস্টো ভালভার্দে তিনি বলেন, কোনো কিছুই অসম্ভব নয়। আমাদের অবশ্যই গোল করার মতো পরিস্থিতি তৈরি করতে হবে। আমাদের এগিয়ে যেতে হবে। শিরোপা জেতার লক্ষ্য নিয়েই আমরা সেখানে যাবো। এ মুহূর্তে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার দরকার।

বিপরীতে বেশ ফুরফুরা মেজাজে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞার কারণে ক্রিশ্চিয়ানো রোনালদোকে না পেলেও ফিরছেন লুকা মড্রিচ। ইসকো-আসেনসিওদের মতো তরুণ মেধা রিয়াল স্কোয়াডে যোগ করেছে বাড়তি শক্তি। পরিকল্পনা বাস্তবায়ন করে আরেকটি শিরোপা উঁচিয়ে ধরার অপেক্ষায় এখন লস-ব্লাঙ্কোসরা।

সংবাদ সম্মেলনে রিয়াল কোচ জিনেদিন জিদান বলেন, আমরা অনেক হতাশ যে রোনালদো পাঁচ ম্যাচ খেলতে পারবে না। আমার মনে হয় তার শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। তবে জয়ের ধারাতেই থাকতে চাই আমরা। মৌসুমের প্রথম শিরোপা জিতে উৎসব করতে ছেলেরা মুখিয়ে আছে।

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সার বিপক্ষে দুটি হলুদ কার্ড দেখায় এমনিতেই ১ ম্যাচ নিষিদ্ধ হন রোনালদো। আর ম্যাচের ৮৩ মিনিটে রেফারিকে ধাক্কা মারায় হন ৪ ম্যাচ নিষিদ্ধ।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে