আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হাবিবের সাবেক স্ত্রী মেসেজ ফাঁস করায় চটেছেন তিশা, মামলার হুমকি!

হাবিবের সাবেক স্ত্রী মেসেজ ফাঁস করায় চটেছেন তিশা, মামলার হুমকি!

তানজিন তিশা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জনপ্রিয় কন্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও রেহানের সংসার ভেঙ্গেছে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার জন্যই। ডিভোর্সের হওয়ার পর থেকেই এমন অভিযোগ করে আসছেন হাবিবের আগের স্ত্রী রেহান।

তানজিন তিশার ব্যক্তিগত মুঠোফোন নম্বরসহ স্ক্রিনশট

এবার মডেল-অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত মুঠোফোন নম্বরসহ স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান। এতদিন রেহান ইস্যুতে চুপ থাকলেও এবার খুব চটেছেন তিশা।

এ ব্যাপারে তিশা বলেন, রেহান হাবিবকে মেসেজ অথবা ফোন করে বিরক্ত করে। এমনকি সে আমাকেও মেসেজ দিয়ে বিরক্ত করে সবসময়। সে তো এখন হাবিবের অতীত। তারপরও সে কোন উদ্দেশে এসব নিয়ে ঘাঁটাঘাঁটি করছে। সেই প্রশ্নটি আপনাদের কাছেই রইলো।

স্ক্রিনশটের বিষয়ে তিনি বলেন, আমার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটির স্ক্রিনশটসহ প্রকাশ করলো। এটাও এক ধরনের অপরাধ। আমার শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে কথা বলেছি। তারাও বিষয়টি নিয়ে খুব উদ্বিগ্ন। আর ছাড় দেব না। এবার হয়তো মামলা পর্যন্ত গড়াবে।

হাবিবের সঙ্গে ডিভোর্সের পর থেকে তার সাবেক স্ত্রী অভিযোগ করে আসছিলেন তানজিন তিশার জন্যই ঘর ভেঙেছে তাদের।

২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন সঙ্গীত শিল্পী হাবিব। এটি হাবিবের দ্বিতীয় বিয়ে ছিল। হাবিব-রেহানার ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। ছেলে আলিম ওয়াহিদ এখন তার মায়ের কাছেই রয়েছে।

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে