আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমান-ক্যাটের খুনসুটি, নারাজ ইলুলিয়া

সালমান-ক্যাটের খুনসুটি, নারাজ ইলুলিয়া

katrina-kaif-salman-khan

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সাবেক প্রেমিকা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে প্রেমিক সালমান খানের পাশে মানতে পারছেন না ইলুলিয়া ভাঞ্চুর। সালমান-ক্যাট বর্তমানে দুবাইয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং করছেন। সালমানের সঙ্গে ক্যাটের খুনসুটিগুলোকে একেবারেই বাড়াবাড়ি মনে করছেন ইলুলিয়া।

ওয়ান ইন্ডিয়ার খবরে বলা হয়, প্রেমিকা ইলুলিয়ার নজরদারিতে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। যেখানে যাচ্ছেন ইলুলিয়ার জোড়া চোখ পাহারায় রাখছেন তাকে। প্রেমিকার এ নজরদারি থেকে ক্যাটের সঙ্গে শুটিংয়ের বাইরে কথাও বলতে পারছেন না সালমান।

এ প্রসঙ্গে ইলুলিয়ার এক ঘনিষ্ট বন্ধু জানান, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে সালমানের সঙ্গে খুনসুটির কয়েকটি ছবি সম্প্রতি ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। একটি ছবিতে আবার শিরোনামও চেয়ে বসেন ক্যাটরিনা। লিখেছেন, ‘আপনারাই শিরোনাম দিন।’

বিষয়গুলোকে একেবারেই বাড়াবাড়ি মনে করছেন ইলুলিয়া। এসব ঘটনা দেখেই দুবাইতে পাড়ি জমিয়েছেন তিনি। তবে কারণটা এখনো কাউকে জানাননি। গোপনই রেখেছেন। কিন্তু সবাই মনে করছেন, সালমানকে নজরদারিতে রাখার জন্যই প্রেমিকা সেখানে উপস্থিত হয়েছেন।

সূত্রটি আরও জানিয়েছে, আগামী সেপ্টেম্বরে ছবিটির কাজ শেষ হবে। এ সময় পর্যন্ত নাকি সেখানেই উপস্থিত থাকবেন ইলুলিয়া। শুটিং সেটে ক্যাটরিনার সঙ্গেও বেশ তাল মিলিয়েই চলছেন। প্রেমিকের সাবেক প্রেমিকার সঙ্গে খোশগল্প আর খুনসুটি করেই সময় কাটাচ্ছেন। তবে ইলুলিয়ার আসল উদ্দেশ্য তো গল্প আর মাস্তি নয়, প্রেমিককে নজরদারিতে রাখা।

এসএম 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে