আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > জয়ে মৌসুম শুরু ম্যানইউ’র

জয়ে মৌসুম শুরু ম্যানইউ’র

জয়ে মৌসুম শুরু ম্যানইউ'র

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকুর জোড়া গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে ৪-০ গোলে ওয়েস্ট হ্যামকে হারিয়ে শুভসূচনা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবারের মৌসুমের প্রথম রাউন্ডে কোনও দলের এটা সবচেয়ে বড় জয়ও। গত সপ্তাহে উয়েফা সুপার কাপ দিয়ে ম্যানইউতে আনুষ্ঠানিকভাবে প্রথমবার জার্সি পরেছিলেন এভারটন থেকে আসা লুকাকু। রিয়াল মাদ্রিদের কাছে হেরে গেলেও গোল করে ম্যাচে আলো ছড়িয়েছিলেন ২৪ বছর বয়সী এ তারকা।

তবে সুপার কাপে হারার দুঃখ যে ম্যানইউ কাটিয়ে উঠেছে সেটা বলার অপেক্ষা রাখে না। ওয়েস্ট হ্যামকে কোনও সুযোগই দেয়নি তারা। রক্ষণ থেকে শুরু করে মাঝমাঠ ও আক্রমণভাগে দারুণ খেলে রেড ডেভিলরা। গত মৌসুমে এভারটনের জার্সিতে ৩৭ লিগ ম্যাচে ২৫ গোল করা লুকাকু নতুন ক্লাবে লিগ যাত্রা শুরু করেন নিখুঁত গোলে। ৩৩ মিনিটে গোলমুখ খোলেন এ বেলজিয়ান তারকা। মার্কাস রাশফোর্ডের বানিয়ে দেওয়া বলে আড়াআড়ি শটে তিনি পরাস্ত করেন ম্যানসিটির সাবেক গোলরক্ষক জো হার্টকে।

বিরতি থেকে ফিরে আরেকবার ঝলক দেখান লুকাকু। ৫২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন। ১০ মিনিট পর ডিবক্সের মধ্যে তার শট রুখে দিয়ে হ্যাটট্রিক বঞ্চিত করেন পাবলো জাবালেতা। ফিরতি শটে পল পোগবাকে রুখে দেন হার্ট। উজ্জীবিত ম্যানইউ আরও ভয়ঙ্কর হয়ে ওঠে শেষ ১০ মিনিটে। ৮৭ মিনিটে ৩-০ ব্যবধান করেন অ্যান্থনি মার্শাল। তিন মিনিট পর এ ফরাসি ফরোয়ার্ড তার স্বদেশী পোগবাকে দিয়ে চতুর্থ গোল বানিয়ে দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে