আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > হার দিয়ে শুরু চেলসির

হার দিয়ে শুরু চেলসির

হার দিয়ে শুরু চেলসির

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

নতুন মৌসুমের শুরুটা ভালো হলো না চ্যাম্পিয়ন চেলসির। অঘটনের শিকার হয়ে নিজেদের মাঠে বার্নলির কাছে ৩-২ গোলে হেরে গেছে নয় জনের চেলসি।

শনিবার নিজেদের মাঠে স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরুতেই বড় ধাক্কা খায় বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। ম্যাচের ১৪ মিনিটে বার্নালি মিডফিল্ডার স্টেভেন ডেফুরকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন চেলসির অধিনায়ক গ্যারি ক্যাহিল। দশজনের চেলসিকে এরপরই চেপে ধরে সফরকারীরা। ম্যাচের ২৪ মিনিটে গোল করে বার্নালিকে এগিয়ে দেন ভোকস। তার নেওয়া ভলি ডিফেন্ডার লুইজের গায়ে লেগে বল জালে জড়ায়।

ম্যাচের ৩৯ মিনিটে দুর্দান্ত এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন ওয়ার্ড। জ্যাক কর্কের বাড়ানো বল ধরে জোরালো কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আইরিশ এই মিডফিল্ডার। তিন মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন ভোকস। ডান দিক থেকে ডেফুরের দারুণ এক ক্রস ফাঁকায় পেয়ে হেডে দলকে তৃতীয় গোল এনে দেন ওয়েলসের এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে চেলসি। ম্যাচের ৬০ মিনিটে মার্কস আলনসোর ফ্রি কিক দারুণ প্রচেষ্টায় ফেরান বার্নালি গোলরক্ষক। তবে এর নয় মিনিট পর একটি গোল শোধ করেন বদলি নামা আলভারো মোরাতা। ডান দিক থেকে উইলিয়ানের ক্রসে অফসাইডের বাঁধা পেরিয়ে ঝাঁপিয়ে হেড করে গোলরক্ষককে পরাস্ত করেন এ মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে আসা এই স্ট্রাইকার। দুই মিনিট পর আবারও বল জালে পাঠিয়েছিলেন মোরাতা কিন্তু অফসাইডের বাঁশি বেজে ওঠে।

কিছুক্ষণ পর আরেকটি ধাক্কা খায় চেলসি। ম্যাচের ৮১ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন সেস ফাব্রেগাস।

chelsea-2-20170813102644

এর সাত মিনিট পর মোরাতার ব্যাক হেড করে বাড়ানো বল জালে পাঠিয়ে ব্যবধান কমান ডেভিড লুইজ। কিন্তু বাকি সময়ে আর গোলের দেখা না পেলে হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে চেলসিশিরোপা ধরে রাখার মিশন নিয়ে খেলতে নামা নতুন মৌসুমের শুরুটা ভালো হলো না চ্যাম্পিয়ন চেলসির। অঘটনের শিকার হয়ে নিজেদের মাঠে বার্নলির কাছে ৩-২ গোলে হেরে ।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে