আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শেষ বিকেলে ঘুরে দাঁড়িয়েছে লঙ্কানরা

শেষ বিকেলে ঘুরে দাঁড়িয়েছে লঙ্কানরা

শিখর ধাওয়ান

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

পাল্লেকেলে টেস্টে টস জিতে ব্যাট করতে নেমে ভারতকে দুর্দান্ত সূচনা এনে দেন শিখর ধাওয়ান আর লোকেশ রাহুল। বিনা উইকেটেই তারা তুলে ফেলেন ১৮৮ রান। সবাই ধরে নিয়েছিল, এই টেস্টেও বুঝি রানের পাহাড় গড়তে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল!

কিন্তু দিনের প্রথম অংশের মত মোটেও হলো না দ্বিতীয় অংশের খেলা। শিখর ধাওয়ান ওয়ানডে স্টাইলে ১২৩ বল খেলে ১১৯ রানে আউট হয়ে যাওয়ার পর ভারতীয় ইনিংসের দুর্দশা শুরু হয়। যদিও তার আগে ৮৫ রান করে আউট হয়েছিলেন লোকেশ রাহুল।

দুই ওপেনারকে ফিরিয়ে দিয়েই স্বাগতিক শ্রীলঙ্কাকে খেলায় ফিরিয়ে আনেন বামহাতি স্লো অর্থোডক্স মালিন্দা পুষ্পকুমারা এবং লক্ষ্মণ সান্দাকান। যদিও লঙ্কান স্পিনারদের কিছুক্ষণের জন্য ঠেকিয়ে রাখতে পেরেছিলেন বিরাট কোহলি। ৮৪ বল খেলে তিনি করেন ৪২ রান। যদিও লক্ষ্মণ সান্দাকানের বলে আউট হয়ে ফিরে যেতে হলো তাকে।

শেষ বিকেলে ঘুরে দাড়িয়েছে লঙ্কানরা

রবিচন্দ্র অশ্বিনও হাল ধরার চেষ্টা করেছিলেন ভারতীয় ইনিংসের। কিন্তু বাম হামি মিডিয়াম পেসার বিশ্ব ফার্নান্দোর বলে তিনিও ফেরেন সাজঘরে। প্রথম দিন শেষে স্কোরবোর্ডে ভারতের রান খারাপ নয়, ৩২৯। কিন্তু উইকেট যে হারিয়ে ফেলেছে তারা! ভারতের ৬জন ব্যাটসম্যান ফিরে গেলেন সাজঘরে।

মালিন্দা পুষ্পকুমারা নেন ৪০ রানে ৩ উইকেট। লক্ষ্মণ সান্দাকান নেন ৮৪ রানে ২ উইকেট। বিশ্ব ফার্নান্দো নেন ১ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত ১ম ইনিংস: ৯০ ওভারে ৩২৯/৬ (ধাওয়ান ১১৯, রাহুল ৮৫, পুজারা ৮, কোহলি ৪২, রাহানে ১৭, অশ্বিন ৩১, সাহা ১২*, পান্ডিয়া ১*; ফার্নান্দো ১/৬৮, কুমারা ০/৬৭, করুনারত্নে ০/২৩, পেরেরা ০/৩৬, সান্দাকান ২/৮৪, পুস্পকুমারা ৩/৪০)

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে