আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইমরান-ফারিয়া জুটির অপমৃত্যু

ইমরান-ফারিয়া জুটির অপমৃত্যু

emraan-hashmi-nusrat-fariya

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বছর দেড়েক আগে খবর বেরিয়েছিল, বলিউডের ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। শুধু তাই নয়, ছবিটিতে সহশিল্পী হিসেবে পাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেতা ইমরান হাশমিকে। নুসরাত ফারিয়া নিজেই এই খবর নিশ্চিত করেছিলেন। ভারতের টাইমস অব ইন্ডিয়াতেও খবরটি বেশ ফলাও করে প্রকাশিত হয়েছিল।

এর মাঝে দেড় বছর কেটে গেলেও পাওয়া যায়নি কোন অগ্রগতি। এছাড়া বলিউডের সংবাদমাধ্যম গুলোতেও পরর্তিতে পাওয়া যায়নি এই নিয়ে কোন খবর। ‘গাওয়াহ-দ্য উইটনেস’ নামের এই ছবিটি নিয়ে অনেক জল ঘোলা হওয়ার পর শেষমেশ ফারিয়া জানালেন, ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

মিডিয়ায় কানাঘুষো চলছিল, ফারিয়া আদৌ কি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন? কেউ কেউ এমন অভিযোগও করেছেন, আলোচনায় আসার জন্যই এরকম ভুঁইফোঁড় চলচ্চিত্রের ঘোষণা দিয়েছেন ফারিয়া।

এদিকে আচমকাই ফারিয়া জানালেন, ছবিটি তিনি করছেন না। ফলে অংকুরেই ইমরান-ফারিয়া জুটির অপমৃত্যু ঘটলো। কবে ‘না’ করেছেন ছবিটিকে? ফারিয়া জানান, ‘ঈদের আগে’।

তাছাড়া অনেকদিন ধরেই ছবিটার কথাবার্তা ঝুলে ছিল। ঈদে ‘বস-টু’ ছবির ‘আল্লাহ মেহেরবান’ গান নিয়ে যেভাবে সমালোচনার মুখে পড়েছিলাম তারপর আমি আর চাইনি বলিউড ছবিতে করে আবারও সমালোচিত হই। রিস্ক নিতে চাই না। সেকারণেই ছবিটি করছি না।’

প্রসঙ্গ, জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ‘আশিকি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করা নুসরাত ফারিয়া। ‘আশিকি’ ছবির চলাকালিন সময়ে ফারিয়া নিজেই ঘোষনা দেন বলিউডের ‘গাওয়াহ-দ্য উইটনেস’ সিনেমায় ইমরান হাশমির বিপরীতে অভিনয় করবেন তিনি।

এ সম্পর্কে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেছিলেন, ‘ছবিরর স্ক্রিপ্ট এবং চরিত্র আমার পছন্দ হয়েছে। কিন্তু এখনো ছবিটিতে চুক্তিবন্ধ হইনি। এতে আমার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ এবং এ জন্য একটি ‘লুক’ টেস্ট করাতে হবে।’

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে