আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > দীর্ঘ দিন পর চলচ্চিত্রে পূর্ণিমা

দীর্ঘ দিন পর চলচ্চিত্রে পূর্ণিমা

 

দীর্ঘ দিন পর চলচ্চিত্রে পূর্ণিমা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম পূর্ণিমা। নজরকাড়া চেহারা, মন ভুলানো হাসি আর সুনিপুণ অভিনয়ের গুণে তিনি অর্জন করে নিয়েছিলেন কোটি বাঙালির হৃদয়। সফলতার সঙ্গে অভিনয় করেছেন অনেক দর্শকনন্দিত ও ব্যবসাসফল ছবিতে।

তবে অনেক বছর ধরেই চলচ্চিত্রের পর্দায় দেখা মেলে না পূর্ণিমার। অজানা কারণে বড় পর্দা থেকে দূরে রয়েছেন। মাঝেমধ্যে টিভি পর্দায় নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন। কিন্তু দর্শক হৃদয়ে এখনো তাকে নায়িকা রূপে চলচ্চিত্রে দেখার আগ্রহ প্রবল। সেই অভাব কিছুটা হলেও পূর্ণ হতে চলেছে। মুক্তি পাচ্ছে পূর্ণিমা অভিনীত নতুন একটি ছবি।

ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত এই ছবির নাম ‘টু বি কন্টিনিউড’। পূর্ণিমার ছবি মুক্তি পাচ্ছে এটা যেমন খুশির সংবাদ, তেমনি রয়েছে একটি দুঃখজনক খবরও। ‘টু বি কন্টিনিউড’ ছবিটি মুক্তি পাচ্ছে টেলিভিশন পর্দায়। অর্থাৎ সিনেমা হলে দেখা যাবে না এই ছবি।

আসন্ন কোরবানির ঈদে চ্যানেল আইতে দেখা যাবে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবি। ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে ছবিটি।

to-be-continued-b

ছয় বছর আগে ‘টু বি কন্টিনিউড’ ছবির কাজ শুরু হলেও নানা কারনে এর নির্মাণ শেষ হতে লেগে গেছে অনেক দিন। ছবিটিতে পূর্ণিমার পাশাপাশি আরও থাকছেন মিশু সাব্বির, অপর্ণা, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খান প্রমুখ।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে