আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘ডুব’ নিয়ে ইরফানের টুইট

‘ডুব’ নিয়ে ইরফানের টুইট

irrfan-tisha

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আলোচিত চলচ্চিত্র ডুব সেন্সর ছাড়পত্র পেয়েছে। প্রায় ছয় মাসের জটিলতা শেষে মিলছে এই ছাড়পত্র। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনী অবলম্বনে ‘ডুব’ ছবিটি তৈরি হয়েছে কি হয়নি তা নিয়ে কম বিতর্ক হয়নি। বাংলাদেশের সেন্সরবোর্ডে অনেকদিন আটকে ছিল ছবিটি।

ছবিটির মুক্তির ব্যাপারে নিশ্চিত করে মোস্তফা সরয়ার ফারুকী এক ফেসবুক পোস্টে  বলেন, আপনাদের মতো আমরাও জানতে পেরেছি ‘ডুব’-এর সেন্সর ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত হয়েছে। এটা খুশির সংবাদ।

ডুব নিয়ে ইরফান এর টুইট

আশা করছি, দ্রুতই আমরা সার্টিফিকেট হাতে পাবো। এই দীর্ঘ অপেক্ষায় আপনাদের সমর্থন আমাদের স্পিরিট ঠিকঠাক রেখেছে। আপনাদের ধন্যবাদ। সেন্সর বোর্ডকে ধন্যবাদ। সরকারের সংশ্লিষ্ট মহলকে ধন্যবাদ।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে ইরফান খানের টুইট বার্তা শেয়ার করেছে। ইরফান তার টুইটারে লিখেন, ‘আমরা খুব খুশি এই জেনে যে, অবশেষে ‘ডুব’ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে।’ ইরফান টুইটারে মোস্তফা সরয়ার ফারুকী এবং তিশাকে তার বার্তা ট্যাগ করেন।

‘ডুব’ ছবি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতে এসকে মুভিজ। ছবিটির সহ–প্রযোজক ভারতের প্রখ্যাত অভিনেতা ইরফান খান। এ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ছবিতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র প্রমুখ। আগামী ৩ নভেম্বর বাংলাদেশের পাশাপাশি ভারত ও বিভিন্ন দেশে একযোগে সিনেমাটি মুক্তি পাবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে