আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘আমি চোর, আমি জুয়াড়ি’

‘আমি চোর, আমি জুয়াড়ি’

'আমি চোর, আমি জুয়াড়ি'

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কঙ্গনা রানাওয়াত বলেছেন, ‘আমি চোর, আমি জুয়াড়ি!’ না, কঙ্গনার বাস্তব জীবনের সাথে এর হয়তো কোন মিল নেই। কিন্তু কঙ্গনা রানাওয়াতের আপকামিং ফিল্ম ‘সিমরান’-এর ট্রেলারে এমনটিই বলতে শোনা যায় তাকে! আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সিমরান’।

‘সিমরন’ নামটা বললেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র কাজলের কথা মনে পড়ে! রাজ আর সিমরনের সেই দুষ্টু-মিষ্টি প্রেম আজও রোম্যান্টিক সিনেমাপ্রেমীদের কাছে অসম্ভব প্রিয়। কিন্তু একটুও না বাড়িয়ে, সত্যি বলছি, এই সিমরনকে দেখলে আপনি ওই সিমরনকে ভুলে যেতেও পারেন!

ডিভোর্সী, খামখেয়ালি, ক্লেপটোম্যানিয়াক, গুজরাতি এক পাগল প্রেমিকার চরিত্রে একেবারে নতুন রূপে পর্দায় ফিরছেন কঙ্গনা রানাউত। তার আগামী ছবি ‘সিমরন’-এর ট্রেলার মুক্তি পেয়েছে বুধবার। পরিচালক হনসল মেটা নিজেই টুইটারে সেই ট্রেলার শেয়ার করেছেন। ট্রেলার দেখে মনে হতে পারে, এই সিমরনের পাগলামি, কোথায় যেন শাহরুখের সিমরনকে একটু হলেও চ্যালেঞ্জ জানাচ্ছে।

‘কুইন’-এ অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা। ‘সিমরন’-এর ট্রেলারেও তাকে একাকী এক নারীর জীবনযুদ্ধের কাহিনির নায়িকা হিসেবে দেখা যাচ্ছে।

কিন্তু এককথায় বলা যায়, কঙ্গনা রানাউত ইজ ব্যাক। বিদেশের পটভূমিতে সহজ সরল জীবনে বিশ্বাসী এক জন নারীর লাইফস্টাইল দেখানো হয়েছে দু’মিনিট ছত্রিশ সেকেন্ডের এই ট্রেলারে। আর বোঝাই যাচ্ছে, ফিল্মে রয়েছে প্রচুর মজা, অ্যাডভেঞ্চার আর ‘সিমরন’-এর দুরন্ত অভিনয়।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে