আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৪

চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৪

চোর সন্দেহের গণপিটুনিতে নিহত ৪

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি:

গরু চোর সন্দেহে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবলি এলাকার কচ্ছপিয়া গ্রামে গণপিটুনিতে অজ্ঞাত চার যুবক নিহত ও দুই জন আহত হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টার দিকে একটি পিকআপ ভ্যানে কয়েকজন লোক সন্দেহজনকভাবে উপজেলার চর কচ্ছপিয়া গ্রামে ঘোরাফেরা করছিল। স্থানীয় লোকজন তাদের গতিরোধ করলে পিকআপ ফেলে খালের মধ্যে ঝাপিয়ে পড়ে তারা। পরে এলাকবাসী তাদের ঘেরাও করে মারধর করে। তাদের ব্যবহৃত পিকআপভ্যানে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। এ সময় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

ওসি নিজাম প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, ওই গ্রামে কদিন ধরে গরু চুরি হয়ে আসছিল। চোর ধরার জন্য এলাকাবাসী রাত জেগে পাহারা বসায়।

নিহতদের মধ্যে জাকির হোসেন (২৮) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি চর আমানউল্লহা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। আহতরা হলেন, হেলাল উদ্দিন (২২) ও জাহাঙ্গির আলম (৩০)। তারা দু’জনই চর জুবলী ইউনিয়নের বাসিন্দা।

আহত দুই জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আসাদুজ্জামান চৌধুরী/ এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে