আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পাওলির প্রিয় ইলিশ

পাওলির প্রিয় ইলিশ

পাওলির প্রিয় ইলিশ মাছ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক :

ভারতের অভিনেত্রী পাওলি দাম। টালিউড কিংবা বলিউড, দুই জগতে নিজের অভিনয় গুণে শক্ত অবস্থান তৈরি করেছেন। এছাড়া ‘সত্তা’ ছবির মাধ্যমে বাংলাদেশের দর্শকের কাছেও প্রশংসিত হয়েছেন এই গ্ল্যামার গার্ল।

সম্প্রতি অভিনয় করেছেন প্রতীম দাশগুপ্তের ‘মাছের ঝোল’ ছবিতে। এতে তার চরিত্র, ছবির গল্প ও নিজের ব্যক্তিগত নানান বিষয় নিয়ে কথা বলেছেন কলকাতার একটি গণমাধ্যমে। সেখানে তিনি বলেন,  প্রতীমের কাছে ছবির শিরোনাম শুনেই আমার ভালো লেগে যায়। তাছাড়া মাছের ঝোলের সঙ্গে ভীষণভাবে একটা বাঙালিয়ানা জড়িয়ে রয়েছে। বাংলায় আগে সেই অর্থে ‘ফুড ফিল্ম’ তৈরি হয়নি। এবারে তৈরি হচ্ছে। মাছের ঝোল মানে শুধুই খাবার নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে নানান সম্পর্ক, এক গুচ্ছ নস্টালজিয়া।  এখন তাই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে মাছের ঝোলের স্বাদটা আরও বেশি করে ভালো লাগেছে।

পাওলির প্রিয় খাবার কি? সংবাদকর্মীর এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ছবির প্রচারের জন্য নয়, সত্যি বলছি আমি মাছ ছাড়া বাঁচতেই পারিনা! ইলিশ মাছ আমার সবথেকে প্রিয়। অন্যান্য খাবারের মধ্যে বাছবিচার করি না। চাইনিজ এবং কোরিয়ান ডিশ খেতে পছন্দ করি। মিষ্টি খেতে বিশেষ একটা পছন্দ করি না। তবে একান্ত যদি খেতেই হয় তাহলে ডেসার্টের মধ্যে ব্লু বেরি চিজ কেক এবং ব্রাউনি খেতে ভালো লাগে।

বিয়ে প্রসঙ্গে পাওলি দাম বলেন, এখনও বিয়ের প্ল্যান করিনি। সব কিছু ঠিক হলে সবাই  জানবে।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে