আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমান শাহ’র মৃত্যু নিয়ে এবার সংশয়ে সেই রুবি

সালমান শাহ’র মৃত্যু নিয়ে এবার সংশয়ে সেই রুবি

71

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

রাবেয়া সুলতানা রুবি নামের এক আমেরিকা প্রবাসী বাংলাদেশি সোমবার একটি ভিডিও বার্তায় ‘সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছে’- এমন কথা জানিয়েছিলেন। অথচ তার দিন দুয়েক না যেতেই নিজের পুরনো সে বক্তব্য থেকে অনেকটাই সরে এসে এবার নতুন ডিভিও পোস্ট করেছেন তিনি।

আজ বুধবার সকাল ৮টা ৩৪ মিনিটে ফের ফেসবুকে লাইভে আসেন রুবি। এ সময় তিনি একটানা প্রায় ২৫ মিনিট লাইভে থেকে সালমান শাহর মৃত্যুর পরবর্তী বিভিন্ন ঘটনা নিয়ে কথা বলেছেন।

আগের ভিডিও বার্তায় সালমানের মৃত্যুর নতুন রহস্যের দুয়ার খুলে দিয়েছেন রুবি। এই নিয়ে তোলপাড় চলছে সারা দেশে।

প্রশ্ন তুলেছেন সালমান শাহর স্ত্রী সামিরার আচরণ নিয়েও। লাইভের এক পর্যায়ে তিনি প্রশ্ন ছুড়েছেন, সামিরা কেন কথা বলেনা? সামিরা কেন সামনে আসেনা? ওকি ভিআইপি? বাংলাদেশের প্রধানমন্ত্রীর থেকেও কী উপরে যে উনি কথা বলতে পারেন না? জনগণের সামনে আসতে পারেনা? কেন ওনার ভয়? কারণ কথা বলতে পারবে নাতো, জবাব নাইতো।

তিনি আরো বলেন, সামিরা কেন সামনে এসে বলেনা যে, আমি কি করেছি, আমাকে নিয়ে কেন এত প্রশ্ন বা আমার কি কারণ ছিল যে আমি ওকে খুন করবো। ‘কিছুইতো বলে না ও, যা বলে ওর বাপ শফিকুল হক হীরা।

সালমান শাহের মৃত্যুর দিনের একটি ঘটনা উল্লেখ করেন ভিডিওতে তিনি বলেন, ইমন যেদিন মারা যায় সেদিন সামিরা একটা কাপড়ের পুটলার মধ্যে কিছু একটা দিয়েছিল, যেটা আমি আমার ছেলের কাছ থেকে শুনেছি।

ভিডিওতে তিনি বলেন, এটি একটি খুন যেহেতু হাসবেন্ড মারা যাওয়ার পর সামিরা হাসপাতালে না গিয়ে গয়নাগাটি বা কোন কিছু আমি জানিনা কি ছিল ওই কাপড়ের মধ্যে বাধা। এগুলো নিয়ে ব্যস্ত ছিল।

ভিডিওতে তিনি আবার বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা আমি জানিনা। আগের ভিডিওতে আমি এটাকে হত্যা বলেছিলাম। কারণ তখন আমি ইমোশনাল ছিলাম বেশি, যার কারণে আমি বলেছিলাম এটা হত্যা। হত্যা কি আত্মহত্যা এটাতো ঠিকমত যদি আবার সামিরা বা সামিরার বাবাকে নিয়ে জিজ্ঞাসা করা হয়, তাহলে ঠিকই বের হবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে