আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রূপালী পর্দায় ছেলেটির নায়িকা হয়ে ওঠার গল্প!

রূপালী পর্দায় ছেলেটির নায়িকা হয়ে ওঠার গল্প!

ahsaas-channa_54508_1502090483

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

রূপালী পর্দায় কত কিছুই না হয়। ষাটের বুড়ো হয়ে যায় টগবগে যুবা। হাঁটুর বয়সী নায়িকার সঙ্গেও হয় প্রেমের রসায়ন। চরিত্রের খাতিরে তিরিশ ছুঁই ছুঁই তাগড়া যুবকটিও হয়ে যান তিন সন্তানের জনক।

রূপসী নারীটিও মেকাপের রঙে সাজে আফ্রিকান কোন নারী চরিত্রে। শ্যামলা মেয়েটিও ধারণ করে দুধে আলতা গায়ের বরণ।

ছোটবেলার মায়াবী ছেলেটি বয়স বাড়ার সাথে সাথে হয়ে যায় রূপবতী কোন এক মিষ্টি মেয়ে।

এটা কোন রূপকথার গল্প কিংবা সিনেমা নয়। ছেলে সেজে রূপালি পর্দায় ছোটবেলা থেকে অভিনয় করে আসা আহসাস চন্নার জীবনের সত্যি গল্প এটি।

বলিউডে পা রেখেছেন সেই ছোটবেলায়। তখন সবাই তাকে ছেলে বলেই জানতো। কারণ, একের পর এক ছেলে চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করেছেন আজকের এ অষ্টাদশী।

‘বাস্তু শাস্ত্র’ দিয়ে শুরু চন্নার শাহরুখের সঙ্গে ‘কাভি আলবিদা না কেহ না’সহ ‘মাই ফ্রেন্ড গণেশা’, ‘আরিয়ান’ সব কটিতেই সেজেছেন ছেলে। পরে রামগোপাল ভার্মা ভৌতিক ছবি ‘ফুঁক’- দিয়ে প্রথমবারের মতো নিজ স্বত্ত্বায় আত্নপ্রকাশ হয় আহসাস চন্নার।

২০০৪ সাল থেকে এখন পর্যন্ত হিন্দি, তামিল, তেলুগু মিলিয়ে ১১টি ছবিতে অভিনয় করে ফেলেছেন আহসাস। টেলিভিশনেও অনেক কাজ করেছেন।

এদিকে ছোটবেলার সেই কিউট ছেলেটিকে অচিরেই নায়িকা হিসেবে দেখা যাবে রূপালি পর্দায়। বলিপাড়ায় গুঞ্জন ইতোমধ্যে সিনেমার স্ক্রিপ্ট হাতে পেয়েছেন চন্না। এখন কেবল দেখার অপেক্ষা ছোটবেলার সেলিব্রেটি ছেলেটি নায়িকা হিসেবে কতটুকু সফল হন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে