আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > খালেদার জামিন বাতিলের আদেশ ১৭ আগস্ট

খালেদার জামিন বাতিলের আদেশ ১৭ আগস্ট

khaleda-2

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন কেন বাতিল হবে না- এ বিষয়ে আদেশের জন্য ১৭ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ জজ ড. আখতারুজ্জামান আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন।

আজ এ বিষয়ে আদেশের দিন ধার্য ছিল। খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া, জিয়া উদ্দিন জিয়া আদেশ পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

আবেদনে তারা উল্লেখ করেন, মামলাটির বিচারক পরিবর্তন চেয়ে আমরা উচ্চ আদালতে আবেদন করেছি। তা আজ শুনানির অপেক্ষায় আছে। তাই ন্যায়বিচারের স্বার্থে আমাদের সময় দেয়া হোক।

এদিন মামলার আসামি ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ নিজের পক্ষে সাফাই সাক্ষ্য প্রদান করেন। এরপর তার পক্ষে শাহজাহান মিয়া আংশিক সাফাই সাক্ষীর জবানবন্দি প্রদান করেন। পরবর্তী সাফাই সাক্ষ্যের জন্য ১৭ আগস্ট দিন ধার্য করেন।

অন্যদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় প্রথম তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক নুর আহম্মেদকে আংশিক জেরা করেন খালেদা জিয়ার আইনজীবীরা। তার জেরা শেষ না হওয়ায় পরবর্তী জেরার জন্য একই দিন ধার্য করেন আদালত।

এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে