আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > দ্রব্যমূল্য নিয়ে মিথ্যাচার করছেন বাণিজ্যমন্ত্রী: রিজভী

দ্রব্যমূল্য নিয়ে মিথ্যাচার করছেন বাণিজ্যমন্ত্রী: রিজভী

দ্রব্যমূল্য নিয়ে মিথ্যাচার করছেন বাণিজ্যমন্ত্রী: রিজভী

প্রতিচ্ছবি প্রতিবেদক:

‘নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে দ্বিগুণ’ হলেও দ্রব্যমূল্য স্থিতিশীল রয়েছে বলার কারণে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলেছে বিএনপি।

শুক্রবার রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের সামনে এই অভিযোগ করে বলেন, “দুইদিন আগে আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রী বলেছেন, দ্রব্যমূল্য বাড়েনি যা সম্পূর্ণরূপে অসত্য। আওয়ামী লীগের মন্ত্রী-নেতারা যে ডাহা মিথ্যাচার করেন- এটি তার একটি উৎকৃষ্ট উদাহরণ।”

বাজারের প্রায় সব পণ্যের দাম দ্বিগুণ-তিনগুণ বেড়েছে দাবি করে রিজভী বলেন, “৭০/৮০ টাকা কেজির নিচে কোনো সবজি পাওয়া যাচ্ছে না। তেল, চিনি, লবণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে আগের চেয়ে দ্বিগুণ। মন্ত্রীরা ঢাকঢোল পিটিয়ে চাল আমদানির কথা বলছেন। অথচ আজকেও পত্রিকায় প্রধান শিরোনাম হচ্ছে, আমদানির পরও চালের দামে কোনো প্রভাব পড়েনি।”

মাঠ পর্যায়ে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে পুলিশ ও ক্ষমতাসীনরা বাধা দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করে দলের এই জ্যেষ্ঠ নেতা বলেন, “এখন পর্যন্ত আমরা প্রায় টার্গেটের অর্ধেকে পৌঁছে গেছি, ৪২ লাখের অধিক সদস্য সংগ্রহ ফরম বিক্রি হয়েছে যা টার্গেটের প্রায় অর্ধেক। নারীদের মধ্যে সদস্য হওয়ার আগ্রহ বেশি।”

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা সানাউল্লাহ মিয়া, হাবিবুল ইসলাম হাবিব, আজিজুল বারী হেলাল, এম এ মালেক ও মীর সরফত আলী সপু সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এফ এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে