আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ‘বিশ্বাসঘাতক-লোভী’ নেইমারের জার্সি পোড়ালো সমর্থকরা

‘বিশ্বাসঘাতক-লোভী’ নেইমারের জার্সি পোড়ালো সমর্থকরা

নেইমারের জার্সি পোড়ালো সমর্থকরা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক :

বার্সেলোনা ছেড়েছেন নেইমার। নতুনভাবে চুক্তিবদ্ধ হয়েছেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে। বিষয়টি বার্সেলোনায় নেইমারের সমর্থকরা মোটেও মেনে নিতে পারেনি। তারা শুরু থেকে নেইমারকে বার্সা না ছাড়ার অনুরোধ করেন। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নতুন গ্রুপ খোলেন। সেখানে নেইমারকে বার্সেলোনা না ছাড়ার অনুরোধ করা হয়।

কিন্তু কিছুতেই কোনো কাজ হয়নি। শেষ পর্যন্ত বার্সেলোনার সমর্থকরা যখন বুঝতে পারেন যে, নেইমারকে তাদের প্রিয় ক্লাব আর রাখতে পারছে না তখন তাকে ‘বিশ্বাসঘাতক’, ‘লোভী’ ও ‘প্রতারক’ বলে অভিহিত করেন।

আর নেইমারের বার্সেলোনা ছাড়ার বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়ার পর ক্ষোভ ছড়িয়ে পড়েছে বার্সেলোনার সমর্থকদের মধ্যে। কাতালুনিয়ার রাজধানী বার্সেলোনা শহরের বিভিন্ন জায়গায় ক্লাবটির সমর্থকরা পোস্টার সেঁটেছে। তাতে লেখা, ‘বিশ্বাসঘাতক নেইমার’, ‘নেইমার একজন ভাড়াটে সৈনিক’। ক্ষুব্ধ সমর্থকরা নেইমারের জার্সিও পুড়িয়েছে।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে , অনেকেই নেইমারের বার্সেলোনার জার্সি পোড়াচ্ছেন। কেউ চুলার ওপর রেখে নেইমারের নাম লিখিত নিজের জার্সিটা পুড়িয়ে ফেলছেন। কাউকে আবার নেইমারের নতুন জার্সি পুড়াতে দেখা গেছে। বার্সেলোনার কিছু সমর্থকের দল বেঁধে নেইমারের ১১ নম্বর জার্সি পুড়াতেও দেখা গেছে। সবই ব্রাজিলের এ স্ট্রাইকারের প্রতি ক্ষোভের বহিঃপ্রকাশ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে