আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বনশ্রীতে গৃহকর্মী হত্যা মামলায় মালিক-দারোয়ান রিমান্ডে

বনশ্রীতে গৃহকর্মী হত্যা মামলায় মালিক-দারোয়ান রিমান্ডে

প্রতিচ্ছবি প্রতিবেদক :

বনশ্রীতে গৃহকর্মী লাইলীর বেগমের মৃত্যুর ঘটনায় করা হত্যা মামলায় গৃহকর্তা মুন্সী মইন উদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিপুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বনশ্রী থানার এসআই মঞ্জুর হোসেন শনিবার এই দুজনকে আদালতে হাজির করে সাত দিনের হেফাজতের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ঢাকার মহানগর হাকিম একেএম মাইন উদ্দিন তিন দিনের হেফাজত মঞ্জুর করেন বলে সংশ্লিষ্ট আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস আই আশরাফ আলী জানিয়েছেন।

তবে এই মামলায় পুলিশ গৃহকর্ত্রী শাহনাজকে হেফাজতে নেয়ার আবেদন না করায় থাকায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিচারক।

হেফাজতে নেয়ার আবেদন উদ্ধৃত করে তিনি বলেন, শুক্রবার সকাল ৭টায় লাইলী (২৬) ওই বাসায় কাজে যাওয়ার কিছু সময় পর চেঁচামেচি শুনে ওই ভবনেরই আরেক ফ্ল্যাটের গৃহকর্মী লাইলীর আত্মীয় নূরনাহার গিয়ে সেখানে তাকে অচেতন দেখতে পায়। প্রকৃত ঘটনা জানতে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

শুক্রবার বনশ্রী জি ব্লকের চার নম্বর রোডের ওই সাত তলা থেকে গৃহকর্মী লাইলীর লাশ উদ্ধারের পর তাকে হত্যার অভিযোগ এনে এলাকার গৃহকর্মী ও আশপাশের নিম্ন আয়ের মানুষরা প্রায় দুই ঘণ্টা ওই বাড়ি ঘিরে রাখে। তার একটি গাড়ি পুড়িয়ে দেয়; পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়।

এই ঘটনায় লাইলীর ভাশুর শহীদুল ইসলাম বাড়ির মালিক, তার স্ত্রী ও দারোয়ানসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে রাতেই খিলগাঁও থানায় হত্যামামলা করেন।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে