আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > অস্ত্র হিসেবে কাজ করবে রিভার্স সুইং: তাসকিন

অস্ত্র হিসেবে কাজ করবে রিভার্স সুইং: তাসকিন

অস্ত্র হিসেবে কাজ করবে রিভার্স সুইং : তাসকিন

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি:

অস্ট্রেলিয়া সিরিজে ভালো কিছু করার জন্য বাংলাদেশ দল মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন পেসার তাসকিন। এ সিরিজে ভালো কিছু করতে পারলে আন্তর্জাতিক ক্রিকেটে একটি সম্মানজনক অবস্থান অর্জন করা যাবে জানিয়েছেন তিনি।

সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কন্ডিশন ক্যাম্প চলাকালে এসব কথা বলেন তাসকিন ।

সাফল্য অর্জনে ব্যতিক্রম কিছু করতে হবে বলে উল্লেখ করে, জাতীয় দলের এ পেসার বলেন, ‘টেস্ট ক্রিকেট পেস বোলারদের জন্য কঠিন বিষয়। এছাড়া চট্টগ্রামের কন্ডিশনটা ভিন্ন। তাই আমরা ভিন্ন কিছু করার চেষ্টা করছি। আশাকরি আমরা ভালো কিছু করতে সমর্থ হব। অস্ট্রেলিয়া সিরিজে ভালো কিছু করতে পারলে তা পরবর্তী সিরিজে কাজে দিবে।

তাসকিন বলেন, ‘পেস বোলিংয়ে এ পিচে রিভার্স সুইং অস্ত্র হিসেবে কাজ করতে পারে। তাই আমরা সেই বিষয়ে কাজ করছি। বলকে কিভাবে মুভ করানো যায় এবং অস্ট্রেলিয়াকে কিভাবে ঘায়েল করা যায় তার সবকিছু করতে আমরা কঠোর পরিশ্রম করছি।’

এ সিরিজে ভালো কিছু করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বাংলাদেশের হয়ে চার টেস্ট খেলা এ পেসার।

সকাল সাড়ে নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত কোচ চান্ডিকা হাথুরুসিংহ এর তত্ত্বাবধানে চলে প্রথমদিনের কন্ডিশন ক্যাম্প। সাতদিনের ক্যাম্পিং এ ৯ থেকে ১১ আগস্ট হবে প্রস্তুতি ম্যাচ।

আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসবে অজি ক্রিকেট দল। ২৭ আগস্ট থেকে মিরপুরে এবং ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে টেস্ট ম্যাচ খেলবে দুই দল।

নয়ন বড়ুয়া জয়/ আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে