আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আবারো জিৎ-ফারিয়া জুটি

আবারো জিৎ-ফারিয়া জুটি

আবারো জিৎ-ফারিয়া জুটি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দুটি অ্যাকশন ছবিতে সফল অভিনয়ের পর এবার রোমান্টিক কমিডি ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সফল হিরো জিৎ ও নুসরাত ফারিয়া। এটি তাদের অভিনীত তৃতীয় ছবি।

যৌথ প্রযোজনার দুটি ছবিই ব্যবসায়িক সাফল্য পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবার রোমান্টিক কমেডি ধাঁচের একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই জুটি। জানাগেছে, ভারতের পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ অবলম্বনে ছবিটি নির্মাণ করা হবে। যৌথ প্রযোজনায় নির্মাণ করা হবে নাম ঠিক না হওয়া এই ছবিটি।

এ বিষয়ে নুসরাত ফারিয়া জানান, ১৭ তারিখ থেকে ইতালিতে ছবির শুটিং শুরুর কথা আছে। আমার কাছ থেকে টানা ৪০ দিনের শিডিউল নেয়া হয়েছে। ইতালির পর বাংলাদেশ ও ভারতের কলকাতায় ছবির বাকি শুটিং হবে।

এদিকে, যৌথ প্রযোজনার নীতিমালা এখনো চূড়ান্ত হয়নি। সেটা না হলে নতুন ছবির কাজ শুরু করাতে আছে সরকারি নিষেধাজ্ঞা। তাহলে কি ভাবে কাজ শুরু হবে?

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, “আগামী রোববারে কমিটির প্রথম সভা। আশা করি ওই দিনই নীতিমালা চূড়ান্ত হয়ে যাবে। যেভাবেই নীতিমালা হোক আমাদের তাতে কোনো সমস্যা নেই। এর আগেও আমরা নীতিমালা মেনেই কাজ করেছি, নতুন নীতিমালা হলে তা যথাযথভাবে মেনেই আমরা কাজ করবো।”

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে