আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > বনশ্রীর ঘটনায় গৃহকর্তা ও তত্ত্বাবধায়ককে জিজ্ঞাসাবাদ

বনশ্রীর ঘটনায় গৃহকর্তা ও তত্ত্বাবধায়ককে জিজ্ঞাসাবাদ

%e0%a6%ac%e0%a6%a8%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বনশ্রীতে গৃহকর্মী নিহতের ঘটনায় শুক্রবার (৪ আগস্ট) রাতে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর ভিত্তিতে আজ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে গৃহকর্তা মইনুদ্দিন ও বাড়ির তত্ত্বাবধায়ক টিপুকে।

মামলার পর গৃহকর্ত্রী শাহনাজকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে বনশ্রী বি-ব্লকের ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের খিলগাঁও থানার ইন্সপেক্টর-অপারেশন মোস্তাফিজুর রহমান শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কিছুক্ষণ আগে গৃহকর্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় এ পর্যন্ত মোট ৩ জনকে আটক করা হয়েছে। বাকি দুইজন হচ্ছেন ওই বাড়ির মালিক মুন্সী মইনউদ্দিন ও বাড়ির দারোয়ান তোফাজ্জল।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার দুপুরে মইনউদ্দিনের বাসায় কাজ করতে গেলে তাদের একটি ঘর থেকে লাইলীর মরদেহ উদ্ধার করা হয়। এই মৃত্যুকে ‘হত্যা’ দাবি করে বনশ্রীর বাসিন্দারা বি-ব্লকের ওই বাড়িটিতে হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে এবং একটি গাড়িতে আগুন দেয়।

লাইলীর গলায় দাগ থাকলেও শরীরের অন্য কোথাও কোন আঘাতের চিহ্ন পায়নি ঢামেক কর্তৃপক্ষ।

এ দিকে লাইলীর ঘটনাকে কেন্দ্র করে বনশ্রীতে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক একটি মামলা দায়ের করেছে। মামলার এজাহারে ৩০০/৪০০ জন অজ্ঞাত আসামি ‘সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের’ ঘটনায় জড়িত বলে উল্লেখ করা হয়েছে।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে