আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রাজধানীতে ১৬ ভুয়া ডিবি গ্রেফতার

রাজধানীতে ১৬ ভুয়া ডিবি গ্রেফতার

dmp

২০ মে ২০১৭,

প্রতিচ্ছবি প্রতিবেদক

রাজধানীর রামপুরা ও রমনা এলাকা থেকে ১৬ জন ভুয়া গোয়েন্দা পুলিশ বা ডিবি পুলিশকে গ্রেফতার করা হয়েছে।

শুক্র ও শনিবার গোপন খবরের ভিত্তিতে রামপুরা ও রমনা থানা এলাকায় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার সকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গোয়েন্দা পুলিশ। ব্যবসা ও ব্যাংক-বীমা প্রতিষ্ঠানকে টার্গেট করে এরা রাজধানীর বিভিন্ন স্থানে অপরাধ সংঘটিত করতো বলে জানান তারা।

এরমধ্যে  ১৯ মে রাত ১টার দিকে রামপুরা বনশ্রী রোড এলাকায় ডাকাতির প্রস্তুতির সময়, জুয়েল রানা, ইয়াসিন, বাদল, মোমেন আলী, শহিদুল ইসলাম, ফিরোজ, মনিরুজ্জামান, মোহাম্মদ আলী ও সবুজ নামে ৯ জন কে গ্রেফতার করা হয়।

এদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১ ট ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ২টি চাপাতি, ৪ টি ছুরি, ১টি ওয়াকিটকি, ৩ টি ডিবি জ্যাকেট, ২ টি হ্যান্ডকাপ, ২টি বেতের লাঠি, ১টি ব্যাগ ও ২টি ডিবি স্টিকার উদ্ধার করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত ২ টি গাড়ি ও ১ টি মাইক্রোবাস জব্দ করা হয়।

অপর অভিযানটি হয় ১৯ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নির্মানাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব কনভেনশন সেন্টার এর দক্ষিণ পাশে। এই অভিযানে ৭ জনকে গ্রেফতার করে ঢাকা উত্তরের মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- লিটন খাঁন, বাবলু ,মনির হোসেন, ছাইদুর রহমান, মনির হোসেন, মাহমুদুল ও আফজাল হোসেন শাহীন।

এদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস, ২ টি খেলনা পিস্তল, ১ টি ওয়াকিটকি, ১ জোড়া হাতকড়া, ১৭টি অব্যবহৃত প্রিপেইড মোবাইল সিম, ৭টি মোবাইল সেট, ১ টি আর্মি জ্যাকেট, ১ টি কাঠের লাঠি, ১ টি স্টিলের স্টিক, ১ জোড়া বুট, ৩ টি পেনড্রাইভ, ১ টি কার্ড রিডার, ১ টি স্টিলের নেমপ্লেট ও পুলিশের মনোগ্রাম সম্বলিত ১ খালি আইডি কার্ডের কভার উদ্ধার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে