আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অনন্ত-বর্ষার ঘরে ফের নতুন অতিথি

অনন্ত-বর্ষার ঘরে ফের নতুন অতিথি

অনন্ত-বর্ষার ঘরে আসছে নতুন অতিথি

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের সাড়া জাগানো তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা’র ঘরে আবারও নতুন অতিথি আসছে। বর্ষা, আবারও মা হচ্ছেন। এই খুশির খবরে আনন্দে মাতোয়ারা তার স্বামী অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল। তবে পারিবারিক কারণে বিষয়টি এতোদিন গোপন রেখেছিলেন এই তারকা দম্পতি।

অনন্ত-বর্ষার ঘরে আসছে নতুন অতিথি

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে বর্ষা জানিয়েছেন তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলছেন। সঙ্গে একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

নিজের ফেসবুকে পেজে বর্ষা লেখেন, ‘আলহামদুলিল্লাহ আই ডিড ইট এগেইন, অনেক গর্বিত মনে হচ্ছে, আমি আবার মা হতে চলেছি। আল্লাহর দোয়ায় আর আপনাদের ভালোবাসায় সব ঠিক থাকলে আসছে নভেম্বরে আমাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখবো।’

অনন্ত-বর্ষার ঘরে আসছে নতুন অতিথি

বর্ষা আরও লিখেছেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন। আর যার কারণে আবারও পিছিয়ে গেছে দ্যা স্পাই এর শুটিং। ইনশাআল্লাহ আগামীতে আবার শুরু করবো।’

এ পর্যন্ত আলোচিত এই জুটির পাঁচটি ছবি মুক্তি পেয়েছে এবং সবগুলো ছবিই আলোচিত হয়েছে। মুনসুন ফিল্ম নামে তাদের প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন। তারও আগে ২০১০ সালে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ: দ্যা সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে অনন্ত জলিলের সঙ্গে জুটি বাঁধেন বর্ষা। একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে জড়ান ও দাম্পত্যে বাধা পরেন।

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে