আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > শুরু হলো স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭

শুরু হলো স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭

শুরু হলো স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭

প্রতিচ্ছবি প্রতিবেদক :

স্মার্টফোন, ট্যাবলেটের মতো আধুনিক সব প্রযুক্তি পণ্য দেশের তরুণ প্রযুক্তিপ্রেমীদের কাছে পৌঁছে দিতে শুরু হয়েছে তিন দিনব্যাপী “টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭”।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে “টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭” মেলার উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সিম্ফনির মার্কেটিং ডিরেক্টর আশরাফুল হক, অপ্পো বাংলাদেশের প্রধান নির্বাহী দেওয়ান কানন, এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খানসহ অন্যান্য প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

শনিবার (৫ আগস্ট) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এটা অষ্টম প্রদর্শনী। এবারের মেলায় পাওয়া যাচ্ছে বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট। এতে অংশ নিয়েছে- সিম্ফনি, স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, লেনোভো, এডাটা, নোকিয়া, লাভাসহ বেশ কিছু প্রযুক্তি প্রতিষ্ঠান।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষ্যে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’ এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের জন্য রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের পক্ষ থেকে পুরস্কার জেতার সুযোগ।

মেলার তিন মেলা প্রাঙ্গনে ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’- এ অংশ নেয়ার সুযোগ দিচ্ছে দেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি। এতেও রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ।

তিন দিনব্যাপী এ মেলার সব আপডেট পেতে নিয়মিত লক্ষ্য রাখুন “টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো- ২০১৭” এর অফিসিয়াল ফেসবুক পেইজে (https://www.facebook.com/STExpo)।

এ এস/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে