আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিতর্কে কান দিচ্ছেন না শ্রাবন্তী, ছেলেকে পরাবেন রাখি!

বিতর্কে কান দিচ্ছেন না শ্রাবন্তী, ছেলেকে পরাবেন রাখি!

বিতর্কে কান দিচ্ছেন না শ্রাবন্তী, ছেলেকে পরাবেন রাখি!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মাস কয়েক আগে নিজের পুত্র ঝিনুকের সাথে তোলা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার নিজ ছেলের সাথে ভাই পাতিয়ে নতুন করে বিতর্কের জন্ম দিলেন এ অভিনেত্রী।

এ নিয়ে সমালোচনার ঝড় বইছে সোশ্যাল দুনিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও ভক্তদের তোপের মুখেরও পড়েন তিনি। কিন্তু শ্রাবন্তী সেসবে কান দেননি। বরং রাখি পূর্ণিমার জন্য অপেক্ষা করছেন কারণ সেদিন তিনি ছেলেকে রাখি পড়াবেন।

সম্প্রতি কলকাতার এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে এই অভিনেত্রী জানান, পুত্র ঝিনুক এখন তার ভাইয়ের মতো। শ্রাবন্তীর ভাষায়, ‘ছেলে এখন আর আমার ছেলে নেই। সে এখন আমার ভাই হয়ে গেছে। লম্বায় আমার সমান। আর কী পার্সোনালিটি! ওকে এখন ভাই বলেই ডাকি’।

এ সময় নায়িকাকে প্রশ্ন করা হয়, রাখি পূর্ণিমার দিন তো এগিয়ে এল। ছেলেকে কী রাখিও পরাবেন বলে ঠিক করছেন? জবাবে শ্রাবন্তী বলেন, ‘ব্যাপারটা কিন্তু ভালোই হবে। ঝিনুকও খুব এনজয় করবে মায়ের কাছ থেকে রাখি পেয়ে। আমার ছেলেটার জন্য দোয়া রাখবেন সবাই’।

বর্তমানে রাজশ্রী দে পরিচালিত ‘বীরপুরুষ’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী। এতে তাকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। ছবিতে আরও দেখা যাবে স্বস্তিকা ও পায়েলকে। এছাড়া শ্রাবন্তীর হাতে রয়েছে আরও দু’টি ছবির কাজ।

২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিবের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে গেলেও একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জী ঝিনুককে নিজের সঙ্গেই রেখে দেন শ্রাবন্তী।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে