আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মাশরাফি শেষ ম্যাচটা ঘরের মাঠেই খেলতে চান

মাশরাফি শেষ ম্যাচটা ঘরের মাঠেই খেলতে চান

মাশরাফি শেষ ম্যাচটা ঘরের মাঠেই খেলতে চান

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

১৭ বছর ধরে বাংলাদেশ ক্রিকেট দলে খেলছেন মাশরাফি বিন মর্তুজা। একজন ক্রিকেটার হয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। সফল অধিনায়ক হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন। বাংলাদেশের ক্রিকেটকে দুহাত ভরে দিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

কোনো একদিন তো আন্তর্জাতিক ক্রিকেটকেই বিদায় বলে দিতে হবে মাশরাফিকে। বলতে গেলে ক্যারিয়ারের অন্তিমলগ্নে
রয়েছেন তিনি। কারণ টেস্ট ও টি-টোয়েন্টিতে আর খেলছেন না মাশারফি। খেলছেন শুধু ওয়ানডেতে। ৫০ ওভারে ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন এখনও।

সম্প্রতি এক ইংলিশ পত্রিকায় সাক্ষাৎকার দেন মাশরাফি। কথা বলেছেন ক্যারিয়ার নিয়ে। নিজেকে শুধু একজন ক্রিকেটারই ভাবেন তিনি। দেশের জার্সিতে শতভাগ দেয়াই তার কাছে বড় বিষয়। হোক তা খেলোয়াড় কিংবা অধিনায়ক হিসেবে।

মাশরাফির কাছে জানতে চাওয়া হয়েছিল, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরটা কি ঘরের মাঠেই নিতে চান? বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক বলেন, ‘অবশ্যই, আমি ঘরের মাঠেই শেষ ম্যাচটা খেলতে চাই। জানি না, কী হবে। যদি সবকিছু ভালো যায় আর আমি ফিট থাকি, পরিবেশ-পরিস্থিতি যদি আমার অনুকূলে থাকে, তাহলে আমার পরিকল্পনা এমনই।’

টি-টোয়েন্টিতে হঠাৎ অবসরের ঘোষণা দেন মাশরাফি। উঠে এসেছে সেই প্রসঙ্গও, ‘আমি টি-টোয়েন্টি থেকে হঠাৎ অবসর নিয়েছি। কিন্তু ওয়ানডেতে তেমনটা চাই না। কিন্তু আমার হঠাৎ সিদ্ধান্ত নেয়ার প্রবণতা রয়েছে। আমার ব্যক্তিগত জীবনেও এমনটা ঘটে থাকে। যদি সব ঠিক থাকে, অবসরের বিষয়টি সবাইকে জানাতে পারব।’

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে