আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঘুষের অভিযোগে ফাঁসলেন বরিশাল সিটি কর্পোরেশনের তিন কর্মকর্তা

ঘুষের অভিযোগে ফাঁসলেন বরিশাল সিটি কর্পোরেশনের তিন কর্মকর্তা

ঘুষের অভিযোগে ফাঁসলেন বরিশাল সিটি কর্পোরেশনের তিন কর্মকর্তা

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি :

বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তাসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে নগরীর সাধুর বটতলা এলাকার সাইদুর রহমান সড়কের বাসিন্দা আব্দুর রব বরিশালের সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি দায়ের করেন।

bccপ্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দুদকে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন। মামলায় বিবাদীরা হলেন, বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহেদুজ্জামান, কর্পোরেশনের আরআই সালাউদ্দিন ও নগরীর সাধুর বটতলা এলাকাল বাসিন্দা শহীদুল হক।

জানা গেছে, নগরীর সাধুর বটতলা এলাকারসফিজ উদ্দিনের মৃত্যুর পর তার পুত্র ও মামলার বাদী আব্দুর রব ওয়ারিশ সূত্রে পাওয়া সম্পত্তির ওপর স্টল নির্মানের কাজ শুরু করে। এ লক্ষে ২০১৭ সালের ২৩ মার্চ সিটি কর্পোরেশন থেকে প্লান পাস করিয়ে কাজ শুরু করা হয়।

মামলার তিন নম্বর আসামি বাদীর এলাকার বাসিন্দা শহীদুল হকের আবেদনের প্রেক্ষিতে একই সালের চার জুলাই সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ কাজ বন্ধের নোটিশ দেয়। মামলার বাদী ওই নোটিশের জবাব দিলে পুনরায় ৯ জুলাই তাকে কাজ বন্ধের নোটিশ দেয়ার পর নোটিশের জবাব সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর দাখিল করা হয়।

পরবর্তীতে ১২ জুলাই মামলার ২ ও ৩ নম্বর আসামি বাদীর কাছে এক লাখ টাকা ঘুষ দাবী করে নয়তো, কাজ বন্ধ করে দেয়ার হুমকি প্রদর্শন করে। এ ঘটনার পর বাদী এক নম্বর আসামির কার্যালয়ে গিয়ে বিষয়টি জানালে দুই ও তিন নম্বর আসামির উপস্থিতিতে সেখানে বসেও এক লাখ টাকা ঘুষ দাবি করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

নিকুঞ্জ বালা পলাশ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে