আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পরমব্রতর বিরুদ্ধে বনানী থানায় জিডি

পরমব্রতর বিরুদ্ধে বনানী থানায় জিডি

1427636722

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

নিয়ম ভেঙে ওপার বাংলার নন্দিত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় কাজ করছেন বাংলাদেশে। এমন অভিযোগে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’-এর সদস্য সচিব নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত বনানী থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করেছেন।

বুধবার (২ আগস্ট) দুপুরে দায়ের করা এই ডায়রির বিষয়টি নিশ্চিত করে গাজী রাকায়েত জানান, ভারতীয় অভিনেতা পরমব্রত সরকারি অনুমোদন এবং দেশের বিভিন্ন সংগঠনের সঙ্গে কোনও রকম আলোচনা ছাড়াই বাংলাদেশের টিভি নাটকে নিয়মিত কাজ করে চলেছেন। যা মেনে নেয়া যায় না।

তার যুক্তি, ‘দেখুন এটা শুধু পরমব্রতর বিরুদ্ধে না। আমরা পুরো সিস্টেমের বিরুদ্ধে এই জিডি করেছি। আমরা লক্ষ্য করছি গেল কয়েক বছর ধরে প্রতিনিয়ত বিদেশের শিল্পীরা পর্যটন ভিসায় দেশে আসছেন এবং সবার সামনে দিয়ে শুটিং করে চলেছেন। এ নিয়ে কারও কোনও মাথা ব্যথা নেই। অথচ আমরা কিন্তু বিদেশে গিয়ে ওয়ার্ক পারমিট ছাড়া কাজ করতে পারি না। আমাদের দুঃখ এবং আপত্তির জায়গাটা এখানেই। মূলত এই কালচার থেকে বেরিয়ে আসার জন্য আমাদের আজকের জিডি।’

প্রসঙ্গত, ঢাকায় নির্মিত হচ্ছে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ সিরিজের গল্প থেকে নাটক ‘শিয়াল দেবতার রহস্য’। নাটকটির ফেলুদা চরিত্রে শুটিংয়ের কাজ শুরু করে দিয়েছেন পরমবব্রত চট্টোপাধ্যায়।

এসএম / এমএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে