আপনি আছেন
প্রচ্ছদ > রাজশাহী > মৃত রোগীকে জীবিত দেখিয়ে রিলিজ

মৃত রোগীকে জীবিত দেখিয়ে রিলিজ

index-1প্রতিচ্ছবি বগুড়া প্রতিনিধি :

ভুল চিকিৎসায় মৃত রোগীকে জীবিত দেখিয়ে রিলিজ করে পাঠিয়ে দেয়া হয়েছে নিজ বাড়িতে। এমন অভিনব কৌশল অবলম্বন করে নিজেদের দোষ এড়িয়ে যাবার চেষ্টা করেছেন বগুড়ার শেরপুর উপজেলার ডিজে হাইস্কুল মাঠ সংলগ্ন সেবা ক্লিনিকের ডাক্তাররা।

এব্যাপারে ক্লিনিকের মালিক ডাঃ শাহ আলীর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার নিঝুরি গ্রামের বাসিন্দা মজিবর শেখ ৩০ শে জুলাই হারনিয়া অপারেশন করানোর জন্য ভর্তি হন। পরের দিন সোমবার রাতে অপারেশন করে সেবা ক্লিনিক। মঙ্গলবার ভোর আনুমানিক ৭টায় রুগীর মৃত্যু হলে  তার সঙ্গে থাকা ছেলে রাসেল (২০) ও স্ত্রী নাজমা বেগম(৪৫) কে ডাক্তারের রুমে আটকে রেখে মৃত রুগীকে এ্যাম্বুলেন্সে করে ক্লিনিক থেকে নিয়ে যাওয়া হয়। পরে বেলা ১০টায় তার এলাকা নিঝুরি গ্রামে রেখে আসে। রুগীর ভর্তি সংক্রান্ত ও প্রেসক্রিপশন সব কিছু জব্দ করে রেখে দেয় ক্লিনিক কর্তৃপক্ষ। পরে বেলা সাড়ে ১০টায় তাদের ছেড়ে দিয়ে বলে আপনাদের রুগী মারা গেছে কোন কথা না বলে বাসায় চলে যান সেখানে রুগীকে পৌঁছে দেয়া হয়েছে।

এব্যাপারে নিঝুরি গ্রামের বাসিন্দা জামাল বলেন, এ্যাম্বুলেন্স দেখে এগিয়ে যেতেই তারা রুগীকে নামিয়ে দিয়ে দ্রুত চলে যায়। কাছে গিয়ে দেখি মজিবরের লাশ। তার পরিবারের লোকজন শেরপুরে। পরে জানতে পারি ক্লিনিকের লোকজন তাদের রুমে আটকে রেখে এ কাজ করেছে।

এবিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এখনো অভিযোগ পাইনি পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আমজাদ হোসেন মিন্টু / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে