আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শাকিব ছাড়াই শুরু শাকিবের ছবি

শাকিব ছাড়াই শুরু শাকিবের ছবি

শাকিব খান

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

শুরু হয়েছে চলচ্চিত্র পরিবারের ১৭টি সংঘটন থেকে বয়কট হওয়া ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘আমি নেতা হবো’র  শুটিং। ছবিটির প্রযোজনা করছেন শাপলা মিডিয়া, পরিচালনা করছেন নির্মাতা উত্তম আকাশ।

সোমবার থেকে রাজধানীর আফতাব নগরে শুরু হয়েছে ছবির প্রথম লটের শুটিং। তবে শাকিব খানকে ছাড়াই পরিচালক শুরু করেন ছবির শুটিং। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা উত্তম আকাশ।

তিনি জানান, একটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে শুরু হয়েছে প্রথমদিনের শুটিং। এতে অংশ নিয়েছেন তারকাদম্পতি ওমর সানি-মৌসুমি। এছাড়া আজ মঙ্গলবার থেকে শুটিংয়ে অংশ নেবেন ছবির নায়ক শাকিব খান, নায়িকা মিমসহ অন্যান্য অভিনয়শিল্পীরা।

এদিকে, গত ১৮ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এক বিজ্ঞপ্তিতে তাদের অন্তর্ভুক্ত ১৮টি সংগঠনের সদস্যদের শাকিবের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানায়। চলচ্চিত্র পরিবারের দেয়া সেই বিজ্ঞপ্তির কার্যকারিতা তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।

যে তিনটি ছবির ক্ষেত্রে এই বিজ্ঞপ্তির কার্যকারিতা স্থগিত করা হয়েছে, সেই ছবি তিনটি হলো ‘আমি নেতা হব’, ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কথা দিয়ে কেউ কথা রাখে না’। তিনটি ছবিই তৈরি হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে