আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > যবিপ্রবি শেখ রাসেল জিমনেসিয়ামের পাইলিং কাজের উদ্বোধন

যবিপ্রবি শেখ রাসেল জিমনেসিয়ামের পাইলিং কাজের উদ্বোধন

jessore-uv
প্রতিচ্ছবি যশোর প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে একটি অত্যাধুনিক ও আন্তর্জাতিক মান সম্পন্ন জিমনেসিয়াম নির্মিত হচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি)। প্রকল্পটির ব্যয় ধরা হয়েছে প্রায় ১০ কোটি দুই লাখ টাকা।

রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ সংলগ্ন এই জিমনেসিয়ামের প্রিকাস্ট পাইলিং কাজের উদ্বোধন করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

আশা করা হচ্ছে, চলতি বছরের শেষ নাগাদ সম্পন্ন হবে এটির নির্মাণকাজ।

আধুনিক প্রযুক্তির এই জিমনেসিয়ামে থাকবে তিনটি ব্যাডমিন্টন খেলার মাঠ, বাস্কেট বল খেলার মাঠ, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শ্রেণী কক্ষ। বহুমুখি এই জিমনেসিয়ামে আরও থাকছে ব্যায়ামের জন্য আধুনিক ও বিশ্ব মানের যন্ত্রপাতি। শুধু শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নয়, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষার্থীরাও এখানে বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

প্রিকাস্ট পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, জীব বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন ইকবাল কবীর জাহিদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পরিতোষ কুমার বিশ্বাস, প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারি, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো. জাফিরুল ইসলাম, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মুনিবুর রহমান, সহকারী প্রকৌশলী (সিভিল) তৌহিদ ইমাম, নাজমুস সাকিব, শফিউল আলম এবং প্রকল্প সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাজেদ রহমান / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে