আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > টাঙ্গাইলের ভূঞাপুরে অপহরণ হওয়া দুইজন ফিরে এসেছে

টাঙ্গাইলের ভূঞাপুরে অপহরণ হওয়া দুইজন ফিরে এসেছে

tangail20170612071506

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

ভূঞাপুরে তিন ব্যবসায়ী অপহরণ হওয়ার ৪৫ দিন পর দুই জন ফিরে এসেছে বলে জানা গেছে। শুক্রবার রাতে অপহৃত শমসের ফকির ভূঞাপুর থানায় এসে উপস্থিত হয়েছেন।

এর আগে ১৪ই জুন জেলার ভূঞাপুর পৌর এলাকার ইবরাহীম খাঁ সরকারি কলেজ গেট ফসলান্দির নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকেসহ আরো দুইজনকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ উঠে।

ভূঞাপুর থানায় উপস্থিত হয়ে শমসের ফকির জানান, ‘দোকান থেকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে আমাদের চোখ বেঁধে তুলে নিয়ে যায়। তুলে নেয়ার কয়েকদিন পর ১৫ জুন সকালে ঢাকার আশুলিয়ায় একটি জায়গায় ফেলে রেখে যায়। পরে লোক-লজ্জার ভয়ে বিভিন্ন মসজিদ ও মাজারে অবস্থান করে ফিরে এসেছি।

অপরদিকে আরেক অপহৃত জহুরুল খাঁর স্ত্রী রোজিনা বেগম জানান, জহুরুলকে ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করেছে। পরে খবর পেয়ে আমরা তাকে নিয়ে এসেছি। তিনি আরো বলেন, সে এখন চিকিৎসাধীন রয়েছে। দুই একদিনের মধ্যেই আমরা তাকে ভূঞাপুর নিয়ে আসব।

এ ব্যাপারে ভূঞাপুর থানার উপপরিদর্শক (এসআই) হারুনুর রশিদ জানান, আইন শৃঙ্খলা বাহিনী তুলে নিলে তাদেরকে কোর্টে অথবা থানায় হস্তান্তর করার কথা। যেহেতু তারা একাই ফিরে এসেছে সেহেতু বিষয়টিতে সন্দেহের কারণ রয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ একেএম কাউসার চৌধুরী বলেন, এঘটনায় পূর্বে পরিবার থেকে থানায় একটি অপহরণ মামলা করা হয়েছিল। শনিবার শমসের ফকিরকে পুলিশ হেফাজতে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুন ভূঞাপুর ফসলান্দি কলেজ মোড়ে মালিকানাধীন ফার্নিচারের দোকান থেকে শমসের ফকির ও জহুরুল খাঁ কে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যায় দাবি পরিবারে। তারা দুই জন ৪৫ দিন পর গত ২৮ জুলাই শুক্রবার ফিরে এলেও ১২ জুন একই পদ্ধতিতে মাটিকাটা নিজের বাড়ী থেকে তুলে নেয়া আব্দুল মান্নানের হদিস মেলেনি এখনও।

 অভিজিৎ ঘোষ / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে