আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > ‘সহায়ক সরকার বলতে পৃথিবীতে কিছু নেই‘

‘সহায়ক সরকার বলতে পৃথিবীতে কিছু নেই‘

tangail-a-razzak-2707

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

সহায়ক সরকার বলতে পৃথিবীতে কিছু নেই। বিএনপি’র সহায়ক সরকারের দাবি নির্বাচন বানচালের পায়তারা ছাড়া কিছুই নয়। ভয় হয়; খালেদা জিয়া লন্ডনে বসে সন্ত্রাসী-লুটেরা পুত্র তারেকের সাথে পরামর্শ করে আগামী নির্বাচন বানচালের নীল নকশা তৈরি করছেন কিনা? বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি।

শনিবার দুপুরে টাঙ্গাইল জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড.রাজ্জাক বলেন, ‘বেগম খালেদা জিয়া আগামী নির্বাচন বানচাল করতে তারেক জিয়ার সাথে পরামর্শ করার জন্য বিদেশে গেছে। তারা মা-ছেলে মিলে গত নির্বাচন পূর্ববর্তী জ্বালাও পোড়াও কর্মসূচির থেকেও ভয়ঙ্কর নাশকতা করার পরিকল্পনা করছেন। বিএনপি একটি সন্ত্রাসী দল। কানাডার আদালত তা প্রমান করেছে।

ড. রাজ্জাক আরও বলেন, যথাসময়ে স্বাধীন নির্বাচন কমিশনের অধিনে নির্বাচন হবে। এই নির্বাচনকে কেউ ঠেকাতে পারবে না ইনশাআল্লাহ। যারা আগামী নির্বাচন বানচাল করতে চায় তাদেরকে প্রতিহত করতে কৃষক লীগের নেতাকর্মীসহ সকলকে সজাগ থাকার আহবান জানান। এ সময় তিনি বিএনপি-জামায়াতের নাশকতার পরিকল্পনার মোকাবেলা করার জন্য কৃষক লীগের নেতাদের নির্দেশ দেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। সেই বাংলাদেশকে সন্ত্রাসী দল বিএনপির নেতৃত্বে একটি মহল অকার্যকর করতে চায়। জঙ্গিবাদের উপর ভর করে বিএনপি আবার ক্ষমতায় আসতে চায়। জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কৃষক লীগ কে সবসময় সজাগ থাকতে হবে।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে সভাপত্তিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি শহিরুল ইসলাম মাষ্টার। এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম এমপি, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক খন্দকার শামসুল হক রেজা, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শামসুর নাহার চাঁপা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামস উদ্দিন প্রমুখ।

অভিজিৎ ঘোষ / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে