আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > টাঙ্গাইলে শিক্ষক দম্পতির খুনিদের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টাঙ্গাইলে শিক্ষক দম্পতির খুনিদের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

video

 

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের রসুলপুরের স্কুলশিক্ষক অনিল কুমার দাস ও তার স্ত্রী কল্পনা রানী দাসের নৃশংস হত্যাকাণ্ডের  ঘটনায় খুনিদের ফাসিঁর দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

খুনীদের ফাঁসির দাবিতে শনিবার দুপুরে এলাকার শোকার্ত মানুষ ও বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করে।

বক্তারা ৭ দিনের মধ্যে অনিল দম্পতির খুনীদের সনাক্ত ও গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান। তারা ফাঁসির দাবি জানান খুনীদের। তবে এই হত্যাকাণ্ডের ঘটনায় কোনো সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হন এদিকেও পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন।

টাঙ্গাইল মডেল থানার ওসি নাজমুল হক ভূইয়া জানান, ‘অচিরেই তারা খুনের রহস্য উদ্ঘাটন ও খুনীদের শনাক্ত করতে পারবেন। এ ব্যাপারে তিনি এলাকাবাসীরও সহযোগিতা চান। সাধারণ মানুষ হয়রানির শিকার হবে না মর্মেও তিনি সবাইকে আশ্বস্ত করেন।

মানববন্ধনে অংশ গ্রহণ করেন, ‘স্থানীয় রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দানেশ মেমোরিয়াল কিন্ডার গার্ডেনের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ, পরিচালনা কমিটির সদস্যবৃন্দরা।

সহশ্রাধিক মানুষ প্রায় ৩০ মিনিট ‘খুনীদের ফাঁসি চাই’, ‘অনিল স্যারের খুনীদের ফাঁসি চাই’ ইত্যাদি স্লোগানে এ কর্মসূচি পালন করেন।

পরে রসুলপুর শহীদ মিনার প্রাঙ্গণে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক ভূইয়া, গালা ইউপির সাবেক চেয়ারম্যান আতোয়ার রহমান ও ফজলুল হক, বর্তমান চেয়ারম্যান রাজকুমার সরকার।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই বৃহস্পতিবার টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের রসুলপুরে নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অনীল কুমার দাশ (৬৮) ও তার স্ত্রী কল্পনা দাশ (৫৫) এর লাশ উদ্ধার করে পুলিশ।

এই ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় নিহত দম্পতির ছেলে নির্মল কুমার দাস বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অভিজিৎ ঘোষ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে