আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রবীন্দ্র সরোবরে ভক্তদের আমন্ত্রণ জানালেন অনন্ত জলিল

রবীন্দ্র সরোবরে ভক্তদের আমন্ত্রণ জানালেন অনন্ত জলিল

রবীন্দ্র সরোবরে ভক্তদের আমন্ত্রণ জানালেন অনন্ত জলিল

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সব সম্ভবের নায়ক বলেই পরিচিত ঢাকাই ছবির সুপারস্টার অনন্ত জলিল। ২০১০ সালে ধুমকেতুর মতোই আবির্ভূত ঢাকাই ছবিতে। তার প্রযোজনায় নির্মিত ‘খোঁজ : দ্য সার্চ’ ছবিটি দিয়ে নায়ক হিসেবে আত্মপ্রকাশ। তার হাত ধরেই এক লাফে বেড়ে গিয়েছিল ছবি নির্মাণের বাজেট।

সর্বশেষ ‘মোস্ট ওয়েলকাম-২’ সহ মোট ছয়টি ছবি মুক্তি পেয়েছে অনন্ত জলিলের প্রযোজনা ও অভিনয়ে। তবে আটকে আছে ‘দ্য স্পাই’।

সম্প্রতি ‘স্পাই’ নিয়ে খুব শিগগিরই পর্দায় হাজির হওয়ার ঘোষণা দিয়েছেন জলিল। আর আজ শনিবার তিনি ভক্তদের সঙ্গে মিলিত হবেন ধানমণ্ডির রবীন্দ্র সরোবরে।

untitled

সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে সেখানে উপস্থিত হবেন জলিল। তার সঙ্গে থাকবেন কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিও। তবে তাদের নাম জানাননি এই অভিনেতা। সেখানে সব ভক্তদের উপিস্থত থাকতে বলেছেন অনন্ত জলিল।

শনিবার দুপুরে অনন্ত জলিল নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস এবং ভিডিও পোস্ট করে সবাইকে রবীন্দ্র সরোবরে যাওয়ার আমন্ত্রণ জানান।

ভিডিওতে তিনি বলেন, ‘বন্ধুগণ, আমি আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আসছি ধানমণ্ডির রবীন্দ্র সরোবরে, আপনাদের/তোমাদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ ব্যাপারে আলোচনা করতে। সবার উপস্থিতি একান্তভাবে কাম্য। এখানে উল্লেখ থাকে যে- আমার সঙ্গে আরও কিছু ইমপর্টেন্ট (গুরুত্বপূর্ণ) ব্যক্তিও থাকবেন। যাদের কথা শুনলে আমাদের জীবনে উপকারে আসবে। সুতরাং দেখা হবে সবার সঙ্গে রবীন্দ্র সরোবরে।’

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে